• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

গভীর রাতে ধাওয়া করে দুষ্কৃতী ধরতে গিয়ে আসানসোলে গুলিবিদ্ধ সাব-ইনস্পেক্টর

inside
জখম সাব ইনস্পেক্টর সন্দীপ পাল। ছবি-সংগৃহীত 

Advertisement

গভীর রাতে গাড়ি নিয়ে এলাকায় টহল দিচ্ছিলেন এক সাব ইনস্পেক্টর। এত রাতে অটো করে তিন জনকে ঘুরে বেড়াতে দেখে সন্দেহ হয়েছিল তাঁর। অটোটিকে দাঁড় করিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করার সময়ই আচমকা হামলা হল ওই সাব ইনস্পেক্টরের উপরে। পিছন থেকে তাঁকে গুলি করে চম্পট দেয় দুষ্কৃতীরা। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে আসানসোলের স্টেশন রোড এলাকায়। সিসিটিভি ফুটেজ দেখে তিন দুষ্কৃতীর খোঁজ করছে পুলিশ। এই ঘটনায় নাম উঠে এসেছে ঝাড়খণ্ডের কুখ্যাত দুষ্কৃতী সোনু সিংহের।

জখম সাব ইনস্পেক্টর সন্দীপ পাল আসানসোল সাউথ থানায় কর্মরত। ওই রাতেই তাঁকে জখম অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। চিকিৎসকেরা জানিয়েছেন, গুলিটি তাঁর পেটের মধ্যে আটকে রয়েছে। আজ, সোমবার অস্ত্রোপচার করে গুলি বার করা হবে।

কী ঘটেছিল?

রবিবার গাড়ি নিয়ে এলাকায় টহল দিচ্ছিলেন সাব ইনস্পেক্চর সন্দীপবাবু। অনেক রাত হওয়ায় এলাকা শুনশান ছিল, স্টেশন রোড এলাকায় পৌঁছে তিনি দেখেন একটি অটোয় তিনজন ইতস্তত ঘুরে বেড়াচ্ছেন। তাদের দেখেই সন্দেহ হয় সন্দীপবাবুর। তিনি অটোটির পিছু ধাওয়া করে সেটিকে দাঁড় করান। তারপর গাড়ি থেকে ওই তিনজনকেই নামতে বলেন।

আরও পড়ুন: ছেলে দোষী হলে পুড়িয়ে মারুন, বললেন তেলঙ্গানা গণধর্ষণ-খুন কাণ্ডের আসামীর মা

বেগতিক বুঝে তখনই অটো নিয়ে পালানোর চেষ্টা করে ওই তিনজন। সন্দীপবাবুও ছেড়ে দেননি। তিনি অটোটিকে দাঁড় করিয়ে তাদের নামার নির্দেশ দেন, এত রাতে তারা ওই এলাকায় কী করছে, তা জানতে চান। জিজ্ঞাসাবাদের সময়ই এক দুষ্কৃতী সন্দীপবাবুর পিছন দিক থেকে গুলি চালিয়ে দেয়। তারপর তারা গাড়ি নিয়ে চম্পট দেয়।

আরও পড়ুন: মোদী-সীতার ঢালাও বিলগ্নিকরণে সায় নেই সঙ্ঘের

রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। খবর পেয়ে আসানসোল সাউথ থানা থেকে দ্রুত ঘটনাস্থলে চলে আসে পুলিশের একটি বাহিনী। তাঁরাই সন্দীপবাবুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

ঘটনাস্থলে পুলিশ পৌঁছনোর আগেই দুষ্কৃতীরা অটো নিয়ে চম্পট দিয়েছিল। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে পুলিশ।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন