• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনা আক্রান্ত দিলীপ ঘোষ, ভর্তি করা হল আমরি হাসপাতালে

dilip ghosh
বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ছবি পিটিআই।

এ বার করোনার হানা রাজ্য বিজেপির শীর্ষ স্তরে। সংক্রামিত হলেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। শুক্রবার সন্ধ্যায় তাঁকে সল্টলেকের আমরি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে দিলীপের শারীরিক অবস্থা এখন সংকটজনক নয় বলে আমরি সূত্রে জানানো হয়েছে।

গত কয়েক দিন ধরেই জ্বরে ভুগছিলেন দিলীপ। তাই নিজের বাড়িতেই তিনি আইসোলেশনে চলে গিয়েছিলেন। কোনও কর্মসূচিতে অংশ নেননি। বাড়ি থেকে কয়েক দিন বেরোননি। এর মধ্যে তাঁর করোনা পরীক্ষাও হয়। রিপোর্ট নেগেটিভ এসেছিল বলে তাঁর ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে।

শুক্রবার সকাল থেকে বিজেপি-র রাজ্য সভাপতি কিছুটা সুস্থ বোধ করছিলেন। এ দিন দুপুরেই তিনি আনন্দবাজার ডিজিটালকে বলেন, "ডাক্তার জানিয়েছেন ভাইরাল জ্বর। টানা কর্মসূচি, রোদের মধ্যে ঘোরা, গায়ে ঘাম বসে যাওয়া, এই সবের কারণে বুকে সর্দিও বসেছিল। একটু কাশি হচ্ছিল। তবে এখন ঠিক আছি। জ্বর নেই। আজ সকালে একটু হাঁটতেও বেরিয়েছিলাম।"

আরও পড়ুন: ২৪ ঘণ্টায় আক্রান্ত ৩ হাজার ৭৭১, দৈনিক সংক্রমণ উদ্বেগ বাড়াচ্ছে রাজ্যের

এই কথোপকথনের কয়েক ঘন্টা পরেই কিন্তু দিলীপ ফের অসুস্থ হয়ে পড়েন। তাঁর ফের জ্বর আসে। সন্ধ্যায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রাতে আমরি সূত্রে জানানো হয়েছে, বিজেপির রাজ্য সভাপতি কোভিড পজিটিভ। তবে এখন তিনি ভাল আছেন। তাঁর কোনও কো-মরবিডিটি নেই। সন্ধ্যার পরে জ্বরও কমে গিয়েছে বলে হাসপাতালের তরফে জানানো হয়েছে।

আরও পড়ুন: কোভিড সামলাতে ১ লক্ষ মেট্রিক টন তরল অক্সিজেন কিনছেন মোদী

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন