• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মণীশ খুনের তদন্তে বিহারে গেল সিআইডি 

Manish Shukla
মণীশ শুক্ল

মণীশ শুক্ল খুনের ঘটনায় সিবিআই তদন্ত চেয়ে দায়ের হওয়ায় মামলার শুনানি হাইকোর্টে আগামী কাল, শুক্রবার হওয়ার কথা। তার আগে বৃহস্পতিবার ব্যারাকপুর আদালতে বিহারে বন্দি এক মাফিয়ার নামে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন জানাল সিআইডি। আদালত তা মঞ্জুর করে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে। আগামী ২৮ অক্টোবরের মধ্যে সুবোধকে আদালতে পেশ করার নির্দেশ দিয়েছে আদালত।

সুবোধ সিংহ নামের জেলবন্দি ওই মাফিয়াই টিটাগড়ে বিজেপি নেতাকে খুনের মূল চক্রী বলে তদন্তকারী সংস্থার দাবি। পাশাপাশি মণীশ খুনে অভিযুক্ত ব্যারাকপুর এবং টিটাগড়ের বিদায়ী পুরপ্রধান যথাক্রমে উত্তম দাস ও প্রশান্ত চৌধুরীকে এ দিন জিজ্ঞাসাবাদ করে সিআইডি। দু’জনেই দাবি করেন, খুনের ঘটনায় তাঁদের নামে অভিযোগ আদতে রাজনৈতিক ষড়যন্ত্র।

পটনার বেউর কেন্দ্রীয় সংশোধনাগারে দীর্ঘ দিন ধরে বন্দি সুবোধ। জেলে বসেই সে মণীশকে খুনের ছক কষেছিল বলে সিআইডি-র দাবি। ফলে তদন্তের স্বার্থেই তাকে রাজ্যে এনে জেরা করা জরুরি বলে আদালতে জানায় সিআইডি।

আরও পড়ুন: অ্যাপ ক্যাব নিয়ে পরিবহণ অভিযান

আরও পড়ুন: আগামী মাসে খুলছে গোন্দলপাড়া জুটমিলও

সিআইডি-র এক কর্তা জানান, আদালতের গ্রেফতারি পরোয়ানা নিয়ে তাদের একটি দল এ দিনই পটনার উদ্দেশে রওনা হয়েছে। এই খুনের ঘটনায় অন্য এক তদন্তকারী অফিসার অতীশ চট্টোপাধ্যায় করোনা-আক্রান্ত হয়ে হাসপাতালে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন