Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Goa

IRCTC: কলকাতা থেকে গোয়া, সৈকত ভ্রমণের সস্তার প্যাকেজ ঘোষণা করল আইআরসিটিস

যাতায়াতের সঙ্গে থাকা, খাওয়ার দায়িত্বও নেবে আইআরসিটিসি। এর জন্য তিন রকমের প্যাকেজ রাখা হয়েছে। সর্বনিম্ন খরচ ২৪,৪০০ টাকা।

পর্যটকদের বরাবরের আকর্ষণ গোয়া।

পর্যটকদের বরাবরের আকর্ষণ গোয়া। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২২ ১৯:১১
Share: Save:

গোয়া ঘুরতে যেতে মন চাইলেও সব ব্যবস্থা করা অনেক সময়েই সমস্যার হয়ে দাঁড়ায়। সেই ঝঞ্ঝাট এড়াতে অনেকেই বিভিন্ন টুরিজম সংস্থার উপরে নির্ভর করেন। এ বার তেমনই এক প্যাকেজ নিয়ে এল ভারতীয় রেলের অধীনস্থ নিগম আইআরসিটিসি।

গোয়া অবশ্য শুধু সৈকতের জন্য পর্যটকদের টানে তা নয়। সেখানকার সংস্কৃতি, ঐতহ্য এবং জীবনশৈলীও বড় আকর্ষণের। সেই গোয়ায় ঘোরার চার দিন, পাঁচ রাতের প্যাকেজ আনল আইআরসিটিসি। বিমানে কলকাতা থেকে রওনা এবং কলকাতায় ফেরা। রওনা ১৫ জুলাই আর ফেরা ১৯ জুলাই।

যাতায়াতের সঙ্গে থাকা, খাওয়ার দায়িত্বও নেবে আইআরসিটিসি। এর জন্য তিন রকমের প্যাকেজ রাখা হয়েছে। সর্বনিম্ন খরচ ২৪,৪০০ টাকা। এই খরচে এক ঘরে তিনজনকে থাকতে হবে। দ্বিতীয় প্যাকেজে একসঙ্গে দু’জন থাকার ঘরে খরচ ২৫,৬০০ টাকা। আর একা ঘরে থাকতে গেলে খরচ হবে ৩৪,৫০০ টাকা। শিশুদের জন্য বিছানা-সহ খরচ ১৯,৮০০ টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Goa IRCTC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE