Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

২৮ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

ব়্যা়ডিশন, লেমন ট্রি, ক্লার্কস, দ্য পার্কের মতো ৪ স্টার বা ৫ স্টারে হোটেলগুলিতে ১৫,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে চান?

MakeMyTrip-এর গ্রেট ইন্ডিয়ান ট্রাভেল সেল-এ অংশ নিন, 'স্পিন দ্য হুইলস' খেলুন এবং জিতে নিন অবিশ্বাস্য ডিলস

বিজ্ঞাপন প্রতিবেদন
০৪ অগস্ট ২০২১ ১১:৫০
MakeMyTrip-এর সঙ্গে ভ্রমণ হোক আরও মজাদার

MakeMyTrip-এর সঙ্গে ভ্রমণ হোক আরও মজাদার

বহুদিন ধরে বেড়াতে যাওয়ার প্ল্যান করছেন? আপনার ঘুরতে যাওয়ার পরিকল্পনাকে আরও বেশি রোমাঞ্চকর করতে MakeMyTrip নিয়ে এল দারুন সুযোগ। এমনিতে চারিদিকে বিভিন্ন অফার তো চলছেই। কিন্তু MakeMyTrip সেই উত্তেজনাকে আরও একটু বাড়িয়ে দিতে এখন প্রতিদিন নিয়ে এসেছে অবিশ্বাস্য ডিলস। ঘুরতে যাওয়ার সমস্ত পরিকল্পনা করে নেওয়ার পরে আপনার স্রেফ অংশ নিতে হবে 'স্পিন দ্য হুইল' গেমস-এ। যেখানে আপনি নিশ্চিত পুরষ্কার তো পাবেনই, সেই সঙ্গে প্রত্যেকবার স্পিন করলে আপনি এমন কিছু অফার পাবেন, যা আগে কখনও ভাবতেও পারেননি। তা হলে আর দেরি কেন? এখনই ভিজিট করুন এবং MakeMyTrip-এর গ্রেট ইন্ডিয়ান ট্রাভেল সেল-এ অংশ নিয়ে নিজের ভাগ্যকে যাচাই করে নিন।

সমস্ত ট্রাভেল ডিলস-এর অনেক উপরে

ব়্যা়ডিশন, লেমন ট্রি, ক্লার্কস, দ্য পার্কের মতো ৪ স্টার বা ৫ স্টারে হোটেলগুলিতে ১৫,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে চান? অথবা ধরুন, আগামী ৩ মাসের জন্য আপনার ডোমেস্টিক ফ্লাইটে ইনস্ট্যান্ট ১৫,০০০ টাকার ছাড়? অথবা ধরুন, মলদ্বীপ, গোয়া বা দুবাইতে ফ্রিতে ছুটি কাটানোর প্যাকেজ? কিংবা আপনার পছন্দসই ছুটির গন্তব্যে ভিলা বা ইন্ডিপেন্ডেন্ট স্টে-তে থাকার জন্য ২০,০০০ টাকার ভাউচার? ভাগ্যের চাকা ঘোরান। স্পিন দ্য হুইল খেলুন এবং সুযোগ পান এই সমস্ত প্ল্যাটিনাম অফার জেতার।

গোল্ড জিতুন

MakeMyTrip-এ আপনার জন্য থাকছে 'হুইল গোল্ড'। যার মাধ্যমে উচ্চমানের হোটেলগুলিতে পাওয়া যেতে পারে ২৫ শতাংশ ছাড়। সেই সঙ্গে বাস বা ডোমেস্টিক ফ্লাইটে ভ্রমণের জন্য থাকছে ১০০০ টাকার ভাউচার জেতার সুযোগ। হ্যাঁ, হয়তো এটাই সঠিক সময় আপনার ঘুরতে যাওয়ার দিন ঠিক করার। আগামী মাসগুলিতে যাঁরা আন্তর্জাতিক ট্রিপের প্ল্যান করছেন, সেখানেও হাতে গোনা কিছু দারুণ প্রোপারটির উপরে থাকছে ২৫ শতাংশ ছাড়ের কুপন। যারা আরও একটু ভালভাবে ভিলা বা ইন্ডিপেন্ডেট স্টে-তে থাকতে চান, সেক্ষেত্রেও রয়েছে ২০ শতাংশ ছাড় জেতার সুযোগ।

ভ্রমণ উপভোগ করুন নিজের মতো করে

স্পিন ফর সিলভার

'হুইল সিলভার' অফারের মধ্যে আপনি সেরা ডোমেস্টিক হোটেলগুলিতে সঙ্গে সঙ্গে পেয়ে যেতে পারেন ১২ শতাংশ ছাড়। এবং সেই সঙ্গে বাছাই করা কিছু আন্তর্জাতিক হোটেলের ক্ষেত্রেও থাকছে ১২ শতাংশ ছাড়। যারা রোড ট্রিপের প্ল্যান করছেন, তাদের জন্য আউটস্টেশন ক্যাবেও অফার রয়েছে। মন্থন ভাউচারগুলির সঙ্গে ক্যাব রাইড আপগ্রেড করলে আপনি জিতে নিতে পারেন ২,৫০০ টাকা পর্যন্ত। কিংবা ৩০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। পাশাপাশি প্রতিদিন থাকছে ডোমস্টিক ফ্লাইটের টিকিটের উপরে ৭৫০ টাকা ছাড়ের ভাউচার জেতার সুযোগও। আগামী ৩ মাসের মধ্যে এটি যে কোনও সময়ে উপভোগ করা যেতে পারে।

প্রতিদিন নিশ্চিতভাবে জেতার সুযোগ

আমরা আগেই প্রতিশ্রুতি দিয়েছি যে প্রতিদিন প্রত্যেকের জন্য কিছু না কিছু রয়েছেই। প্রিমিয়াম ডোমেস্টিক হোটেলগুলির ভাউচারে ১০ শতাংশ ছাড় পেতে খেলুন স্পিন দ্য হুইল। জিতে নিতে পারেন হলিডে প্যাকেজের উপর ২৫ শতাংশ ছাড় এবং আন্তর্জাতিক হোটেলগুলিতে ১০ শতাংশ ছাড়ও। শুধু তাই নয়, বাস এবং ডোমেস্টিক ফ্লাইট টিকিটের উপরেও রয়েছে আকর্ষণীয় ডিলস।

এমন অফার পাবেন যা নজর কাড়বেই

এমন অফার পাবেন যা নজর কাড়বেই


যখন ঘুরতে যাওয়ার ঘড়ি সময়ের জানান দিচ্ছে, ঠিক সেই সময়ই এই সমস্ত নজরকাড়া ডিলস নিয়ে হাজির MakeMyTrip। বেশি দেরি হওয়ার আগেই ভাগ্যের চাকা ঘুরিয়ে ফেলুন।

দ্য গ্রেট ইন্ডিয়ান ট্রাভেল শেষ হচ্ছে ১৬ আগস্ট। তা হলে আর দেরি কেন? এখনই ভিজিট করুন MakeMyTrip-এর ওয়েবসাইটে এবং অন্যান্যদের নেওয়ার আগেই আপনি নিজের ঝুলিতে ভরে নিন এই ডিলসগুলি।

আরও পড়ুন

More from My Kolkata