Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Chennai

Chennai: চলার পথে ঘুমিয়ে নিন! বিমানবন্দরে বসছে ‘স্লিপিং পড’

চেন্নাই বিমানবন্দরে চালু হল ‘স্লিপিং পড’ পরিষেবা। কর্তৃপক্ষের বক্তব্য, দীর্ঘ বিমানযাত্রার মাঝে পর্যাপ্ত বিশ্রাম নেওয়ার সুযোগ পাবেন যাত্রীরা।

ক্লান্তি কাটাতে বিমানবন্দরেই ঘুমিয়ে নিন।

ক্লান্তি কাটাতে বিমানবন্দরেই ঘুমিয়ে নিন। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২২ ১৩:৫৬
Share: Save:

দীর্ঘ যাত্রার ধকল সইতে পারছেন না? ঘুমিয়ে নিতে পারেন বিমানবন্দরেই। যাত্রীদের স্বাচ্ছন্দ্যের কথা মাথায় রেখে ‘স্লিপিং পড’ পরিষেবা চালু হল চেন্নাই বিমানবন্দরে। এ বার থেকে বিশ্রাম নেওয়া বা ঘুমিয়ে নেওয়ার জন্য হোটেলে না গেলেও চলবে।

যেমন ভাবে শুঁটির মধ্যে পতঙ্গ বাসা করে, কিছুটা তেমন ভাবেই এই পডগুলির ভিতরে শুয়ে বিশ্রাম নিতে পারবেন যাত্রীরা। এক একটি পডে থাকবে একটি করে বিছানা। সেই বিছানায় থাকতে পারবেন এক জনই। তবে ১২ বছরের কম বয়সি শিশু থাকলে, তাকেও নিয়ে নেওয়া যাবে সঙ্গে। পডগুলির ভিতরে থাকবে বই পড়ার আলো, ব্যাগ রাখার জায়গা ও ফোন কিংবা ল্যাপটপে চার্জ দেওয়ার বন্দোবস্তও। চেন্নাই বিমানবন্দর সূত্রে খবর, ঘণ্টার ভিত্তিতে ভাড়া নেওয়া যাবে পডগুলি।

দীর্ঘ বিমানযাত্রায় পর্যাপ্ত বিশ্রাম নেওয়ার সুযোগ পাবেন যাত্রীরা।

দীর্ঘ বিমানযাত্রায় পর্যাপ্ত বিশ্রাম নেওয়ার সুযোগ পাবেন যাত্রীরা। প্রতীকী ছবি।

বিমানবন্দর কর্তৃপক্ষের আশা, বিমান বদলের জন্য যাঁদের দীর্ঘ সময় অপেক্ষা করতে হয়, কিংবা যাঁরা দীর্ঘ পথে বিমানযাত্রা করছেন, এই পরিষেবা চালু হলে অনেকটাই সুবিধা হবে তাঁদের। পর্যাপ্ত বিশ্রাম নেওয়ার সুযোগ পাবেন তাঁরা। বুধবার চেন্নাই বিমানবন্দরের অধিকর্তা শরদ কুমার পডগুলির উদ্বোধন করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chennai airport Sleeping pod
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE