Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২২
Guinness Book of World Record

যদি হও সুজন, এক গাড়িতে ২৭ জন! বিশ্ব রেকর্ড গড়তে ছোট্ট কুপারে ২৭ মেয়ে

ক’দিন আগেই উত্তরপ্রদেশে একটি অটোর ভিতর থেকে একে একে ২৭ জনকে বেরিয়ে আসতে দেখে অবাক হয়ে গিয়েছিল পুলিশ। তবে এই ঘটনা তার অনেক আগেই করে দেখিয়েছেন ২৭ জন তরুণী।

এক গাড়িতে উঠছেন ২৭ জন তরুণী।

এক গাড়িতে উঠছেন ২৭ জন তরুণী। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ২২:২৭
Share: Save:

দৃশ্যটি এতটাই অদ্ভুত যে, হঠাৎ দেখলে তাক লেগে যেতে পারে। একের পর এক তরুণী উঠে পড়ছেন গাড়ির ভিতরে। তার পর নিজেরা উঠে পরের সওয়ারির স্থান সঙ্কুলানের বন্দোবস্ত করছেন। অসুবিধা হলে ওই অবস্থাতেই এক জন আরেক জনের পা মুড়ে দিচ্ছেন। জায়গা করে দিচ্ছেন তৃতীয় জনকে। এ ভাবেই কয়েক মিনিটে গাড়ির ভিতর ঠাসাঠাসি ভিড়। তিল ধারনের জায়গা নেই। ওই অবস্থাতেও মালপত্র রাখার জায়গায় উঠে পড়েন ২৭ নম্বর তরুণী! বন্ধ হয় গাড়ির দরজা।

ছোট্ট গাড়ি। চালক ছাড়া চেপেচুপে সাকুল্যে চার জন বসতে পারেন। অথচ সেই গাড়িতেই একে একে ২৭ জন সওয়ারি উঠলেন। ভিতরে নিজেদের জায়গা করেও নিলেন!

ক’দিন আগেই উত্তরপ্রদেশে একটি অটোর ভিতর থেকে একে একে ২৭ জনকে বেরিয়ে আসতে দেখে অবাক হয়ে গিয়েছিল পুলিশ। ছোট-বড় সব বয়সে ২৭ জন যাত্রীকে নিয়ে উত্তরপ্রদেশের রাস্তা দিয়ে হাওয়ার বেগে ছুটছিল সেই অটো। তবে চালক-সহ পাঁচ আসনের গাড়িতে ২৭ জনের উঠে বসার ঘটনা তার অনেক আগেই করে দেখিয়েছেন এই ২৭ তরুণী।

ঘটনাটি আট বছর আগের। গিনেস বিশ্ব রেকর্ডে নাম তোলাই তখন ছিল ওই দলটির মূল লক্ষ্য। গাড়ির দুনিয়ায় ছোট গাড়ি বলে পরিচিত মিনি কুপারকে বেছে নেওয়া হয়েছিল পরীক্ষা নিরীক্ষার জন্য। আট বছর পর, সেই ঘটনার তিন মিনিটের একটি ভিডিয়ো রেকর্ডিং নেট মাধ্যমে নতুন করে ভেসে উঠেছে এবং তা ছড়িয়ে পড়েছে সর্বত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.