Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Social Media

‘জীবনে প্রথম বার...’, এক যুবকের বিশেষ অভিজ্ঞতার পোস্ট হামলে পড়ে দেখলেন সবাই

সামাজমাধ্যমে নিজেদের আবেগ, পছন্দ-অপছন্দের কথা প্রায়ই ভাগ করে নিই আমরা। যে পোস্টটি নিয়ে এই খবর, সেটিও তেমনই এক অনুভূতির কথা।

Representational image of mobile typing.

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:৪৩
Share: Save:

জীবনে কতকিছুই তো প্রথম বার হয়। এটাও তেমন এক প্রথম বারের গল্প। প্রথম যে কোনও অভিজ্ঞতায় যেমন রোমাঞ্চ থাকে, এ ক্ষেত্রেও তা রয়েছে। সেই নির্মল আবেগই ছুঁয়ে গিয়েছে সকলকে।

সামাজিক মাধ্যমে নিজেদের আবেগ, পছন্দ-অপছন্দের কথা প্রায়ই ভাগ করে নিই আমরা। যে পোস্টটি নিয়ে এই খবর, সেটিও তেমনই এক অনুভূতির কথা। এক যুবক তাঁর সেই বিশেষ অনুভূতি ভাগ করে নিয়েছেন তাঁর সামাজিক মাধ্যমে, কোনওরকম লজ্জা না পেয়েই।

টুইটারে একটি পোস্টে তিনি লিখেছেন, তাঁর ২৭ বছরের জীবনে এই প্রথমবার তাঁর এমন অভিজ্ঞতা হল এবং শেষমেশ ব্যাপারটা করে ফেলে ভালই লাগছে।

টুইটারের ওই পোস্টে একটি ছবিও দিয়েছেন যুবক। ছবিটি একটি টিকিটের। বিমানের টিকিট। বিবরণে তিনি লিখেছেন, ‘‘এই প্রথম বার আমি বিমানে চড়ে আকাশে উড়ছি, আমার দারুন লাগছে। ২৭ বছরের জীবনে এই প্রথম এই অভিজ্ঞতা হল।’’

টুইটটি দিন তিনেক আগে পোস্ট হয়েছিল। তার পর থেকে প্রায় ১৯ লক্ষ টুইটার ব্যবহারকারী দেখেছেন পোস্টটি। পছন্দও করেছেন লক্ষাধিক।

পোস্টটির নীচে ভরে গিয়েছে মন্তব্যে। সেখানে সবাই ওই যুবককে তাঁর জীবনের প্রথম অভিজ্ঞতার জন্য শুভেচ্ছা আর ভালবাসা জানিয়েছেন। কেউ লিখেছেন, ‘‘সবকিছুরই প্রথমবার হয়। আশা করি এই যাত্রার শেষে তোমার জীবনে আরও সুখ ও সমৃদ্ধি আসবে।’’ কেউ আবার লিখেছেন, ‘‘আমি আপনাকে চিনি না, তবু আপনার পোস্ট দেখে খুব ভাল লাগছে। এই মুহুর্তটাকে উপভোগ করুন ভাই।’’ যুবকের পোস্টের নীচে নস্টালজিক হয়ে নিজেদের প্রথম বিমানে ওঠার অভিজ্ঞতাও শেয়ার করেছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Social Media man Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE