Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Spiderman

অসুস্থ শিশুর পাশে হাসপাতালে হাজির স্পাইডারম্যান, তারপর...

ঘটনাটির একটি ভিডিয়ো ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যাচ্ছে স্পাইডারম্যান দেখে জড়িয়ে ধরছে শিশুটি। তার হাতে তখনও ধরা একটি স্পাইডারম্যান-পুতুল।

ভক্তের সঙ্গে ‘স্পাইডারম্যান’। দু’জনের ভিডিয়ো ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে।

ভক্তের সঙ্গে ‘স্পাইডারম্যান’। দু’জনের ভিডিয়ো ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। ছবি: ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২২ ১৯:৫০
Share: Save:

শিশুটির হাতে তখনও ধরা একটি স্পাইডারম্যানের পুতুল। যেটি বাড়িতে রেখে হাসপাতালে আসতে হয়তো রাজিই হয়নি সে। নায়ককে না দেখে ভক্ত থাকে কী করে! কিন্তু কে জানত হাসপাতালে তার জন্য অপেক্ষা করছে বড় চমক। নিজের বিছানায় শুয়ে আচমকাই খুদে ভক্ত দেখল তার নায়ক একেবারে চোখের সামনে এসে দাঁড়িয়েছে। তার পরের ঘটনারই একটি ভিডিয়ো ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে।

ছবিতে হাসপাতালে আসা ‘স্পাইডারম্যান’কে প্রথমে দেখা যায় শিশুটির সঙ্গে খেলা করতে তার পর তিনি তাঁর ভক্তের হাত ধরে ঘুরে বেড়ান গোটা হাসপাতাল চত্বর। বেশ কয়েকটি দৃশ্যে ছোট্ট ভক্তকে জড়িয়ে ধরতে দেখা যাচ্ছে তাঁকে। শিশুটিকেও দেখা যায় কখনও সামনে হাঁটু মুড়ে বসা বা কখনও পাশে দাঁড়ানো নায়কের শরীর ঘেঁষে দাঁড়াতে। শেষ দৃশ্যে শিশুটিকেও দেখা যায় স্পাইডারম্যানের পোশাক পরে এক হাতে তার নায়কের হাত ধরে অন্য হাতে স্পাইডারম্যানের পুতুলটি নিয়ে এগিয়ে যেতে। ভিডিয়োটি ইতিমধ্যেই ৩০ লক্ষ বার দেখে ফেলেছেন দর্শকেরা।

গুডনিউজ মুভমেন্ট নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছিল ওই ভিডিয়োটি। বিবরণে তারা জানিয়েছে, স্পাইডারম্যানের পোশাকে শিশুটিকে খুশির মুহূর্ত উপহার দিতে আসা ওই শিল্পীর নাম মাটিয়া ভিলারদিতা। আর যে শিশুটির সঙ্গে তিনি রোগসজ্জায় দেখা করতে এসেছিলেন তার নাম ব্রায়ান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Spiderman child Emotional
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE