Advertisement
০২ মে ২০২৪
Wedding drama

ট্রেলরেই এই! সিনেমা তা হলে কেমন হবে? বিয়ের রাতে ক্রুদ্ধ কনের আচরণে অবাক অতিথিরাও

ভিডিয়োয় দেখা যাচ্ছে বিয়ের পরে মিষ্টিমুখ করানোর জন্য বর-কনের সামনে মিষ্টির থালা ধরা হচ্ছে। সেই থালা থেকে মিষ্টি নিয়ে কনের মুখের সামনে ধরতেই গন্ডগোল শুরু।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ জুন ২০২৩ ১৮:০৩
Share: Save:

এক রাগী কনের আচরণে চমকে গিয়েছে সমাজমাধ্যম। বিয়ের রাতেই তিনি বরের উপর বিষম চটেছেন। রাগের চোটে, খাবার এমনকি, জলও ছুঁড়ে মেরেছেন উপস্থিত অতিথিদের। গোটা ঘটনাটিই ধরা পড়েছে ক্যামেরায়। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। ভিডিয়ো দেখে নেটাগরিকেরা সবিস্ময়ে জানতে চেয়েছেন, এঁরা বিয়ে করছেন কেন?

এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। কোথাকার ঘটনা, তা-ও স্পষ্ট নয়। ভাইরাল হওয়া ভিডিয়োয় শুধু দেখা যাচ্ছে একটি বিয়ের আসর। সেখানে উপস্থিত অতিথদের সামনে সাজানো মঞ্চে দাঁড়িয়ে রয়েছেন বর-কনে। কনের পরনে লাল রঙের ঘাঘরা চোলি। মাথায় ওড়না গলায় অলঙ্কার এবং ফুলের মালা পরে বিয়ের সাজে প্রস্তুত তিনি। বরের পরনে স্যুট। তাঁরও গলায় মালা পরানো রয়েছে। ফুল দিয়ে সাজানাো মঞ্চে দু’জনে দাঁড়িয়েছিলেন বিয়ের রীতি পালনের জন্য। তার পরেই গন্ডগোল শুরু।

ভিডিয়োয় দেখা যাচ্ছে বিয়ের পরে মিষ্টিমুখ করানোর জন্য বর-কনের সামনে মিষ্টির থালা ধরা হচ্ছে। সেই থালা থেকে মিষ্টি নিয়ে কনের মুখের সামনে ধরতেই তিনি মিষ্টি নিয়ে ছুঁড়ে অতিথিদের দিকে ফেলে দেন। এর পর পাত্রীকে জলের গ্লাস এগিয়ে দেওয়া হয় পাত্রকে খাওয়ানোর জন্য। কিন্তু ততক্ষণে স্ত্রীর আচরণে ক্ষুব্ধ স্বামীও চটেছেন। তিনি জলের গ্লাস সরিয়ে জল ফেলে দেন। তাতে আরও রেগে গিয়ে কনে জল সমেত গ্লাসটিকে ছুঁড়ে দেন অতিথিদের দিকে। কনের এই রণচণ্ডী মূর্তি দেখে বিস্মিত নেটাগরিকেরা। তারা বলেছেন বিয়ের দিনই যদি এই অবস্থা হয়, তবে পরে কী হবে! এক নেটাগরিক ভিডিয়োটি টুইটারে শেয়ার করে লিখেছেন, ‘‘এই যদি সিনেমার ট্রেলর হয়, তবে সিনেমা না জানি কেমন হতে চলেছে!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wedding drama
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE