Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Viral

বিয়ের মণ্ডপেই চুল কেটে ফেললেন কনে, চোখের জলে ভাসল পরিবার

বিয়ের দিনটিকে স্মরণীয় করে রাখতে অনেকেই অনেক কিছু করেন। ওই সদ্যবিবাহিতা জানিয়েছেন, তিনি তাঁর বিয়ের দিনটিকেও এই ভাবেই স্মরণীয় রাখতে চেয়েছেন।

নতুন জীবনে প্রবেশের মুহূর্তে নিজের কোমরছাপানো চুল কেটে ফেললেন কনে।

নতুন জীবনে প্রবেশের মুহূর্তে নিজের কোমরছাপানো চুল কেটে ফেললেন কনে। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ২৩:৩৫
Share: Save:

বিয়ের মণ্ডপে এক কনের কীর্তি দেখে চমকে গেল তাঁর পরিবার। নতুন জীবনে প্রবেশের মুহূর্তে নিজের কোমরছাপানো চুল কেটে ফেললেন তিনি।

বিয়ের কেশবিন্যাসে তাঁর বাদামি চুল যত্ন করে সাজানো হয়েছিল জুঁই ফুলের কুঁড়ি দিয়ে। লম্বা বেণীর আনাচেকানাচে উঁকি দিচ্ছিল সেই ফুল। কনে অবশ্য সে সবের পরোয়া না করেই একেবারে ঘাড় থেকে ছেঁটে ফেললেন তাঁর কেশরাজি। পরিবারের সবার সামনে হাসতে হাসতে কাণ্ডটি ঘটাতে দেখা গেল তাঁকে।

ইনস্টাগ্রামে সেই সব মুহূর্তের একটি ভিডিয়ো ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যাচ্ছে কনেকে চুল কাটতে দেখে চোখের জলে ভাসছে পরিবার। তাঁর জীবনসঙ্গী জড়িয়ে ধরছেন তাঁকে। কনের অবশ্য তাতে ভ্রুক্ষেপ নেই। তিনি দিব্যি হাসছেন। শেষে ভিডিয়োর অন্তিম পর্যায়ে পৌঁছে জানাচ্ছেন এই চুল তিনি দান করবেন ক্যানসার রোগীদের।

চিকিৎসা করাতে গিয়ে যাঁরা নিজেদের চুল হারান, তাঁদের মাথায় শোভা বাড়াবে তাঁর চুল। বিয়ের দিনটিকে স্মরণীয় করে রাখতে অনেকেই অনেক কিছু করেন। ওই সদ্যবিবাহিতা জানিয়েছেন, তিনি তাঁর বিয়ের দিনটিকেও এই ভাবেই স্মরণীয় রাখতে চেয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Bride Wedding Hair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE