Advertisement
০৫ মে ২০২৪
Viral Video

খেলতে খেলতে ওয়াশিং মেশিনের ড্রায়ারের মধ্যে আটকে গেল শিশু, কী কাণ্ডটাই না হল!

ওয়াশিং মেশিনের ড্রায়ারের মধ্যে আটকে পড়তেই তারস্বরে কান্নাকাটি শুরু করে বাচ্চাটি। তখনই বিষয়টি নজরে আসে তার মায়ের।

photo of viral video
আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৩ ১৯:২১
Share: Save:

শিশুদের চোখে চোখে রাখতে হয়। কখন যে কী করে বসে! এক শিশুপুত্র খেলছিল। খেলতে খেলতে আচমকাই ঢুকে পড়ল ওয়াশিং মেশিনের ড্রায়ারের মধ্যে। তার পর সেই ড্রায়ারের মধ্যে আটকে পড়ল বাচ্চাটি।

ওয়াশিং মেশিনের ড্রায়ারের মধ্যে আটকে পড়তেই তারস্বরে কান্নাকাটি শুরু করে বাচ্চাটি। তখনই বিষয়টি নজরে আসে তার মায়ের। সঙ্গে সঙ্গে সেখানে গিয়ে দেখেন, তাঁর পুত্রসন্তান আটকে গিয়েছে ড্রায়ারের মধ্যে। স্বভাবতই আতঙ্কিত হয়ে সেখান থেকে পুত্রকে বার করার চেষ্টা করেন তিনি। কিন্তু ব্যর্থ হন। শেষে জরুরি পরিষেবায় ফোন করেন তিনি।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় দমকলবাহিনী। দমকলকর্মীদের চেষ্টাতেই ওয়াশিং মেশিনের ড্রায়ার থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এমন কাণ্ডেরই একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে দেখা গিয়েছে, ড্রায়ারের মধ্যে আটকে রয়েছে শিশুটি। তার দুই পা উপরে। এমন ভিডিয়ো দেখে আঁতকে উঠেছেন অনেকে। কেউ কেউ শিশুর ঠিকমতো খেয়াল না রাখার জন্য মাকেই দুষেছেন। কোন এলাকার ঘটনা, তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video child
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE