Advertisement
০২ ফেব্রুয়ারি ২০২৩
Wedding

বিয়ের জন্য আস্ত বিমানই ভাড়া করে নিলেন যুগল! দেখুন বর ও কনেযাত্রীদের সেই ভিডিয়ো

এই কাণ্ডে অনেকেই চমকিত এবং বিস্মিত। কেউ বলছেন, ‘‘একে বলে বিয়ে।’’ কারও কারও টিপ্পনী, ‘‘ঠিক এতটুকুই বড়লোক হতে চাই।’’

‘ডেস্টিনেশন ওয়েডিং’-এ যাওয়ার জন্য আস্ত বিমান ভাড়া করেছেন বর-কনে!

‘ডেস্টিনেশন ওয়েডিং’-এ যাওয়ার জন্য আস্ত বিমান ভাড়া করেছেন বর-কনে! ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ১০:২১
Share: Save:

বিয়েবাড়ি মানেই আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবের দেদার আড্ডা, খুনসুটি আর জমিয়ে ভূরিভোজ। ভিন্‌দেশে গিয়ে বিয়ে করারও চল হয়েছে আজকাল। যাকে বলে ‘ডেস্টিনেশন ওয়েডিং’। তার জন্য একটা বিমানই ভাড়া করে নিলেন যুগল। সমাজমাধ্যমে ভাইরাল সেই ভিডিয়ো। এই কাণ্ডে চমকিত এবং বিস্মিত। কেউ বলছেন, ‘‘একেই বলে বিয়ে!’’ কারও কারও টিপ্পনী, ‘‘ঠিক এতটুকুই বড়লোক হতে চাই।’’

Advertisement

সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো। শ্রেয়া শাহ নামে এক ইনস্টা ব্যবহারকারী এই ভিডিয়োটি পোস্ট করেছেন। তাতে তিনি হাসতে হাসতে জানিয়েছেন বোনের বিয়ের জন্য আস্ত উড়ান তাঁরা ভাড়া করে নিয়েছেন। তার পরই কনেযাত্রীদের হইচই শোনা যায়। বলাই বাহুল্য, যাত্রীদের সবাই খুশি। সবাই উচ্ছ্বাসে ডগমগ। ছবিতে পাত্র এবং পাত্রীকেও এক ঝলক দেখা গিয়েছে।

ইনস্টাগ্রামে পোস্ট হওয়া ওই ভিডিয়োর ক্যাপশনে লেখা, ‘‘ক্যামেরা রোল করলাম। অনুমান করুন তো বিয়ের জন্য কোথায় যাচ্ছি আমরা?’’ যদিও পুণের ওই ইনস্টাগ্রাম ব্যবহারকারী কারও অনুমান সঠিক কি না, সে নিয়ে কোনও মন্তব্য করেননি।

ওই ভিডিয়োটি পছন্দ করেছেন প্রায় ৮ লক্ষ ৬০ হাজার ইনস্টাগ্রাম ব্যবহারকারী। ২ হাজারের বেশি মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, ‘‘কতটা বিত্তশালী না বলে কত টাকা আছে জানিয়ে দেওয়ার অসাধারণ কৌশল।’’ কারও আবার ঘোরতর সন্দেহ, বরকনে, যাত্রী সবাই আসলে ভাড়া করা অভিনেতা নয় তো? তবে এই ভিডিয়োর যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.