Advertisement
০২ মে ২০২৪
Crime

৪৮ হাজারি চুলের ছাঁট, মার্সিডিজ়ে নোটের বান্ডিল, দেখনদারিই কাল হল তরুণী মাদক কারবারীর!

পুলিশের দাবি, মাদক পাচারের কারবারে গোটা বার্মিংহামে নাকি এক জনই তরুণী পান্ডা রয়েছেন, যিনি হেনা আশরফ। বার্মিংহাম থেকে ডেভন শহর পর্যন্ত এলাকায় তাঁর নেটওয়ার্ক ছড়িয়ে রয়েছে।

সমাজমাধ্যমে প্রায়শই নিজের বিলাসী জীবনের ঝলক দেখাতেন মাদক কারবারের মূল পান্ডা।

সমাজমাধ্যমে প্রায়শই নিজের বিলাসী জীবনের ঝলক দেখাতেন মাদক কারবারের মূল পান্ডা। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বার্মিংহাম শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ১৯:১৬
Share: Save:

হাজার হাজার টাকায় চুলের কেতা হোক বা মার্সিডিজ়ে রাখা থরে থরে নোটের বান্ডিল, দেখনদারির শেষ ছিল না মাদক পাচারের মূল ‘চক্রীর’। এ সবই সমাজমাধ্যমে ফলাও করে দেখাতেন তিনি। তবে শেষমেশ সেই দেখনদারি কাল হল! তাঁকে হাতেনাতে পাকড়াও করল পুলিশ। ২০ ডিসেম্বর তাঁর সাজা শোনাবে বার্মিংহাম ক্রাউন কোর্ট।

পুলিশের দাবি, মাদক পাচারের কারবারে গোটা বার্মিংহামে এক জনই তরুণী পান্ডা রয়েছেন, যিনি হেনা আশরফ। বার্মিংহাম থেকে দক্ষিণ-পশ্চিম ইংল্যান্ডের ডেভন শহর পর্যন্ত এলাকায় তাঁর নেটওয়ার্ক ছড়িয়ে রয়েছে। অভিযোগ, ওই এলাকায় কোকেন এবং হেরোইনের মতো মাদকের জাল বিছিয়েছিলেন তিনি। তবে তাঁকে কিছুতেই ধরা যাচ্ছিল না। যদিও স্ন্যাপচ্যাটের মতো সমাজমাধ্যমে প্রায়শই নিজের বিলাসী জীবনের ঝলক দেখাতেন হেনা। কখনও দেখা গিয়েছে, লন্ডনের কিংসব্রিজ়ের একটি সালোঁতে ৫০০ পাউন্ড (ভারতীয় মুদ্রায় যা ৪৭ হাজার ৬৪৮ টাকা) খরচ করে চুলের ছাঁট দিচ্ছেন, তো কখনও বা নিজের মার্সিডিজ়ের আসনে থরে থরে নোটের বান্ডিল সাজিয়ে রেখেছেন। তাতেই নাকি কাল হয়েছে হেনার।

হেনা আশরফ।

হেনা আশরফ। ছবি: সংগৃহীত।

ব্রিটিশ ট্যাবলয়েড ‘ডেইলি স্টার’-এর প্রতিবেদন অনুযায়ী, ২০২০ সালে অ্যাভন এবং সমারসেট কাউন্টি পুলিশের যৌথ অভিযানে ধরা পড়ে যান হেনা। বার্মিংহাম থেকে নিজের মার্সিডিজ়ে চড়ে টর্কে শহরে যাওয়ার সময় তাঁকে ব্রিজ়ওয়াটার এলাকায় পাকড়াও করে পুলিশ। অভিযোগ, গোড়ায় পুলিশের কাছে ভুয়ো পরিচয় দিলেও হেনার মোবাইল ফোন ঘেঁটে মাদক কারবারের বহু তথ্যপ্রমাণ পাওয়া যায়। এর পরেই তাঁকে গ্রেফতার করে পুলিশ। হেনার বাড়ি থেকে আরও কয়েকটি ফোনেও ওই কারবারের সম্পর্কিত তথ্য পাওয়া যায় বলে দাবি।

ওয়েস্ট মিডল্যান্ডস পুলিশের ডিটেকটিভ সুপারিন্টেডেন্ট সৈয়দ হুসেনের দাবি, কাউন্টি এলাকায় যে ভাবে একার হাতে মাদকের কারবার চালাতেন ওই অভিযুক্ত তরুণী, তা বেশ চমকে দেওয়ার মতো ঘটনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Social Media England Snapchat Drug Lord
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE