Advertisement
২৫ জুলাই ২০২৪
Condom inside Samosa

শিঙাড়ায় কামড় দিতেই মুখে কন্ডোম! আলুর পুরে ঠাসা গুটখার মশলাও

সংবাদ সংস্থা ‘এএনআই’-এর প্রতিবেদন অনুযায়ী, ওই অটোমোবাইল সংস্থার সঙ্গে চুক্তি বাতিল হওয়ার প্রতিশোধ নিতে এক ব্যবসায়ী ওই কাণ্ড ঘটিয়েছেন। পুলিশ জানিয়েছে, আগে ওই ব্যবসায়ীর সঙ্গে অটোমোবাইল সংস্থার চুক্তি ছিল।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৪ ১৫:০১
Share: Save:

আলুর বদলে শিঙাড়ার মধ্যে ঠাসা কন্ডোম, পাথর এবং গুটখার পুর! পুণের এক অটোমোবাইল সংস্থার ক্যান্টিনে এই শিঙাড়ায় বিক্রি হচ্ছিল বলে অভিযোগ। গত ২৭ মার্চ ওই সংস্থার কর্মীরা কাজের ফাঁকে ক্যান্টিনে খেতে গেলে বিষয়টি প্রকাশ্যে আসে। সেই ঘটনায় ইতিমধ্যেই পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, পুণের পিম্পরি-চিঞ্চওয়াড়ে অবস্থিত ওই অটোমোবাইল সংস্থার কয়েক জন কর্মী গত ২৭ মার্চ ক্যান্টিনে খেতে গিয়ে শিঙাড়ার অর্ডার দেন। শিঙাড়ায় কামড় দিতেই তাঁরা দেখেন, শিঙাড়ার পুরের মধ্যে পাথর এবং গুটখার মশলা রয়েছে। এমনকি, একটি শিঙাড়ার মধ্যে কন্ডোমও রয়েছে। এর পর পুরো বিষয়টি নিয়ে হইচই পড়ে যায়। ওই কর্মীদের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ।

সংবাদ সংস্থা ‘এএনআই’-এর প্রতিবেদন অনুযায়ী, ওই অটোমোবাইল সংস্থার সঙ্গে চুক্তি বাতিল হওয়ার প্রতিশোধ নিতে এক ব্যবসায়ী ওই কাণ্ড ঘটিয়েছেন। পুলিশ জানিয়েছে, আগে ওই ব্যবসায়ীর সঙ্গে অটোমোবাইল সংস্থার চুক্তি ছিল। অভিযুক্ত ব্যবসায়ীর দোকান থেকে খাবার সরবরাহ করা হত ওই অটোমোবাইল সংস্থার ক্যান্টিনে। কিন্তু পরে খাবারে ভেজাল দেওয়ার অভিযোগে চুক্তি বাতিল হয়। অভিযোগ, তারই প্রতিশোধ নিতে ওই ব্যবসায়ী এবং তাঁর দুই অংশীদার নতুন করে খাবার সরবরাহের চুক্তি পাওয়া সংস্থার দুই কর্মী ফিরোজ শেখ এবং ভিকি শেখের সঙ্গে যোগাযোগ করেন। টাকার বিনিময়ে শিঙাড়ার পুরের মধ্যে পাথর এবং কন্ডোম ঢুকিয়ে দিতে বলেন তাঁরা।

পুলিশ ওই ব্যবসায়ী-সহ অভিযুক্ত পাঁচ জনকেই গ্রেফতার করেছে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Condom Samosa Pune
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE