Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Viral

রাতারাতি ভ্যানিশ জিম! তরুণীর টুইট মনে করাল ‘ফির হেরাফেরি’র সেই বিখ্যাত দৃশ্য

সমাজমাধ্যম ব্যবহারকারীদের মধ্যে একাংশ দাবি করেছেন, এই ছবি দেখে তাঁদের অক্ষয় কুমার, সুনীল শেট্টি এবং পরেশ রাওয়াল অভিনীত ‘ফির হেরা ফেরি’ ছবির বিখ্যাত দৃশ্যের কথা মনে পড়েছে।

Girl Tweets about Mumbai Gym disappearing without notice, reminds people of Phir Hera Pheri.

মুম্বইয়ের ওই তরুণীর টুইট কেন্দ্র করে হইচই পড়ে গিয়েছে। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ মে ২০২৩ ১৫:৪৭
Share: Save:

রাতারাতি ভ্যানিশ হয়ে গিয়েছে জিম! খোয়া গিয়েছে জিমের লকারে রাখা জিনিসপত্র। আর তা দেখে ওই জিমের সদস্য এক তরুণীর করা টুইটে শোরগোল। মুম্বইয়ের তরুণীর ওই টুইট মনে করিয়ে দিয়েছে বলিউডের বিখ্যাত হাস্যরসাত্মক ছবির দৃশ্যও।

অনুষ্কা ছিকারা নামের ওই তরুণী টুইটারে লেখেন, “কোভিড আক্রান্ত হওয়ার জন্য জিমে আসতে পারিনি। দু’সপ্তাহ পর জিমে এসে দেখি পুরো জিম লোপাট হয়ে গিয়েছে। আমার লকারে রাখা জিনিসপত্রও আর নেই। কেন জিম কর্তৃপক্ষের তরফে মেল বা মেসেজ করে বন্ধ হয়ে যাওয়ার বার্তা দেওয়া হল না?’’

যেখানে জিমটি ছিল, সেখানকার একটি ছবি টুইটারে পোস্ট করেছেন অনুষ্কা। আর তার পর থেকেই সেই টুইটকে কেন্দ্র করে হইচই পড়ে গিয়েছে। অনুষ্কার সেই টুইটে ইতিমধ্যেই মজার মজার মন্তব্যের ঝড় বয়ে গিয়েছে।

সমাজমাধ্যম ব্যবহারকারীদের মধ্যে একাংশ দাবি করেছেন, এই ছবি দেখে তাঁদের অক্ষয় কুমার, সুনীল শেট্টি এবং পরেশ রাওয়াল অভিনীত ‘ফির হেরা ফেরি’ ছবির বিখ্যাত দৃশ্যের কথা মনে পড়েছে। তাঁদের দাবি, সেই ছবিতে ২১ দিনে টাকা দ্বিগুণ করার কথা জানিয়ে মানুষের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা তোলে ‘লক্ষ্মী চিট ফান্ড’-নামের এক সংস্থা। কিন্তু ২১ দিন পর টাকা তুলতে এসে তাঁরা দেখেন রাতারাতি ভ্যানিশ হয়ে গিয়েছে সংস্থার অফিস। লোপাট হয়েছে সাধারণের টাকা। জিমের ক্ষেত্রেও খানিকটা তেমনই হয়েছে বলে দাবি করেছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE