Advertisement
০১ মে ২০২৪
Viral Video

কুয়োয় আটকে বিড়ালছানা, বাঁচাতে ঝাঁপ দিল বাঁদর, তার পর? প্রকাশ্যে ভিডিয়ো

হঠাৎ কুয়োর মধ্যে বিড়ালছানাকে দেখে ব্যাকুল হয়ে উঠল বাঁদরটি। তার পর তাকে বাঁচাতে কুয়োর মধ্যে ঝাঁপ দিল সে।

photo of Monkey

বিড়ালছানাকে উদ্ধার করতে কুয়োয় ঝাঁপ দিল বাঁদর। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ১৩:১৩
Share: Save:

বাঁদর কিন্তু শুধুই বাঁদরামি করে না! পরোপকারও করে। পরিত্যক্ত কুয়োয় পড়ে গিয়েছিল একটি বিড়ালছানা। যা দেখে ব্যাকুল হয়ে উঠেছিল ওই বাঁদরটি। বিড়ালছানাকে বাঁচাতে বাঁদরের কাণ্ড দেখে হতবাক সকলে।

পরিত্যক্ত কুয়োয় জল নেই বললেই চলে। কাদায় ভর্তি কুয়ো। তার মধ্যেই কোনওভাবে পড়ে গিয়েছে বিড়ালছানা। কিছুতেই সেখান থেকে উঠতে পারছে না সে। হঠাৎ কুয়োর মধ্যে বিড়ালছানাকে দেখে ছটফট করতে লাগল বাঁদরটি। তার পর তাকে বাঁচাতে কুয়োর মধ্যে ঝাঁপ দিল সে। তার পর?

বিড়ালছানাকে কোলে করে উপরে ছুড়ে ফেলার চেষ্টা করল বাঁদরটি। কিন্তু প্রচেষ্টা সফল হল না। বিড়ালছানাকে জড়িয়ে ধরে আশপাশে তাকাল। তার পর কুয়োর উপরে উঠে এল বাঁদরটি। অন্য একটি বাঁদরের সাহায্য চাইল সে। কিন্তু তাতে খুব একটা লাভ হল না। এর পর আবার কুয়োর মধ্যে লাফ মারল বাঁদরটি।

এই সময়ই সেখানে যান এক মহিলা। ব্যাপারটি দেখে তিনি কুয়োর মধ্যে নেমে বিড়ালছানাটিকে উদ্ধার করেন। দীর্ঘ ক্ষণ কর্দমাক্ত কুয়োয় আটকে থেকে বিড়ালের সারা শরীরে কাদা। উদ্ধারের পর বিড়ালছানাটিকে পরিষ্কার করেন ওই মহিলা। সেই সময় পাশে ঠায় বসেছিল বাঁদরটি। বিড়ালছানাকে জড়িয়ে ধরে সে কী আদর বাঁদরটির। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োটি কোন এলাকার, তা অবশ্য জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

monkey Kitten Monkeys
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE