Advertisement
২০ এপ্রিল ২০২৪
Dog

নদী থেকে বন্ধুকে টেনে তুলছে কুকুর! ভাইরাল ভিডিয়ো দেখে প্রশ্ন উঠল লেন্সের পিছনে কে?

ভিডিয়োয় দেখা যাচ্ছে একটি ছুড়ে দেওয়া গাছের ডাল ধরতে লাফিয়ে নদীতে ঝাঁপ দেয় একটি কুকুর। কিন্তু নদীর প্রবল স্রোতের সঙ্গে পাল্লা দিতে না পেরে ভেসে যেতে থাকে কুকুরটি।

ভিডিয়োটি টুইটারে বহুবার শেয়ার হয়েছে।

ভিডিয়োটি টুইটারে বহুবার শেয়ার হয়েছে। ছবি : টুইটার থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ১৯:৪১
Share: Save:

নদীতে ভেসে যাওয়া একটি কুকুরকে টেনে পাড়ে তুলছে আরেকটি কুকুর। দৃশ্যটির একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল সামাজিক মাধ্যমে। সম্প্রতি সেই ভাইরাল ভিডিয়ো ঘিরে একটি প্রশ্নও ভাইরাল। যাঁরা ভিডিয়োটি দেখেছেন তাঁদের অনেকেই জানতে চেয়েছেন, ঘটনাটি যখন ঘটছে অর্থাৎ দু’টি কুকুর প্রাণে বাঁচাতে লড়াই করছে, তখন নিশ্চিন্তে দূরে দাঁড়িয়ে ভিডিয়ো রেকর্ড করছিলেন কে?

ভিডিয়োয় দেখা যাচ্ছে একটি ছুড়ে দেওয়া গাছের ডাল ধরতে লাফিয়ে নদীতে ঝাঁপ দেয় একটি কুকুর। কিন্তু নদীর প্রবল স্রোতের সঙ্গে পাল্লা দিতে না পেরে ভেসে যেতে থাকে কুকুরটি। তখনই তার রক্ষাকর্তা হয়ে হাজির হয় আরেকটি কুকুর। গাছের ডালটি শক্ত করে ধরে রেখে ‘বন্ধু’কে সাঁতরে ডাঙায় উঠতে সাহায্য করে সে।

এই ভিডিয়োটি দেখে দু’টি প্রশ্ন তুলেছেন দর্শকেরা। এক, নদীর দিকে অমন বিপজ্জনক ভাবে গাছের ডালটি ছুড়ে দিয়েছিলেন কে? দুই, গাছের ডালটি ধরতে গিয়ে যখন কুকুরটি ভেসে যাচ্ছে এবং অন্য কুুকুরটি তাকে বাঁচানোর প্রাণপণ চেষ্টা করছে তখন নিশ্চিন্তে দাঁড়িয়ে ভিডিয়োটি কে করছিলেন। বিরক্ত দর্শকদের অনেকে এ-ও বলেছেন যে, ভাগ্যিস কুকুরটা ছিল, না হলে ক্যামেরা হাতে মানুষটির জন্য হয়তো মরেই যেত দুর্ঘটনাগ্রস্ত কুকুরটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE