Advertisement
০১ মে ২০২৪
Instagram Reel

আবার দিল্লি মেট্রোয় যাত্রীর নাচ! এ বার লতা মঙ্গেশকরের গানে নেচে বিরক্তির কারণ হলেন প্রভাবী

ভিডিওটি সমজমধ্যমেই ছড়িয়েছে। তাতে দেখা যাচ্ছে লতা মঙ্গেশকরের গাওয়া একটি বলিউড সিনেমার গানের তালে দিল্লি মেট্রো কোচের ভিতরে নাচছেন এক সমজমধ্যম প্রভাবী তরুণী।

দিল্লি মেট্রোয় সমাজ মাধ্যম প্রভাবীর নাচ।

দিল্লি মেট্রোয় সমাজ মাধ্যম প্রভাবীর নাচ। —ছবি ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়া দিল্লি শেষ আপডেট: ১০ জুলাই ২০২৩ ২৩:৪৬
Share: Save:

দিল্লি মেট্রো ঘিরে সমাজমধ্যম প্রভাবীদের ঘোর কাটছে না। সব জায়গা ছেড়ে কেন যে তাঁরা দিল্লি মেট্রো কেই বেছে নিচ্ছেন তাঁদের রিল বানানোর জন্য সে ধাঁধার সমাধান কিছুতেই করতে পারছেন না দিল্লি মেট্রো কর্তৃপক্ষ। এ দিকে দিল্লি মেট্রোয় রোজই কিছু না কিছু উদ্ভট কান্ড দেখে যাত্রীদের বিরক্তির সীমাও ছড়াচ্ছে। দিন দুই আগেই দিল্লি মেট্রোয় দুই সমাজ মাধ্যম প্রভাবী পোল ডান্সের ভিডিয়ো রেকর্ড করেছিলেন। এ বার দিল্লি মেট্রোর ভিতরে এবং স্টেশনে নাচলেন আরেক সমাজ মাধ্যম প্রভাবী।

ভিডিওটি সমজমধ্যমেই ছড়িয়েছে। তাতে দেখা যাচ্ছে লতা মঙ্গেশকরের গাওয়া একটি বলিউড সিনেমার গানের তালে দিল্লি মেট্রো কোচের ভিতরে নাচছেন এক সমজমধ্যম প্রভাবী তরুণী। 'মুঝসে দোস্তি করোগি' ছবিতে লতার কণ্ঠে ওই গানটি একসময় জনপ্রিয় হয়েছিল। তরুণীকে দেখা যাচ্ছে সেই গানে তিনি মেট্রোর রেক থেকে নাচতে নাচতে প্ল্যাটফর্ম এ নামছেন। তার পর প্ল্যাটফর্ম থেকে ট্রেন ছাড়ার ঠিক আগের মুহূর্তে নাচতে নাচতে আবার উঠে পড়ছেন ট্রেনে।

নেটাগরিক রা তরুণীর কাণ্ড কারখানা দেখে বিরক্তি প্রকাশ করে বলেছেন, বিপজ্জনক ভাবে মেট্রোয় ওঠানামা করেছেন ওই তরুণী। নিজের প্রাণ বিপন্ন করার পাশাপাশি বাকি মেট্রো যাত্রীদেরও ওঠানামা করার রাস্তায় বাধা সৃষ্টি করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Instagram Reel Delhi Metro Social Media Influencer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE