Advertisement
১৪ জুলাই ২০২৪
Viral

স্কুটারে যেতে যেতে বালতি মগ নিয়ে স্নান তরুণ-তরুণীর, ভিডিয়ো দেখে কী করল পুলিশ?

টুইটারে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে একটি পেজ থেকে। তাতে দেখা গিয়েছে, স্কুটারের পিছনে সবুজ বালতি কোলে নিয়ে বসে রয়েছেন এক তরুণী। স্কুটার চালাচ্ছেন এক তরুণ।

image of viral video

মহারাষ্ট্রের ঠাণেতে স্কুটার চালাতে চালাতে স্নান করলেন এক তরুণ এবং এক তরুণী। ছবি: টুইটার।

শেষ আপডেট: ১৮ মে ২০২৩ ২১:৩৬
Share: Save:

লক্ষ্য একটাই। সমাজমাধ্যমে ভাইরাল হওয়া। তার জন্য কেউ ৩০০ কিলোমিটার গতিতে বাইক চালিয়ে প্রাণ দেন। কেউ আবার মেট্রোয় স্নান করেন। বা অদ্ভুত পোশাক পরে ঘুরে বেড়ান। এ বার মহারাষ্ট্রের ঠাণেতে স্কুটার চালাতে চালাতে স্নান করলেন এক তরুণ এবং এক তরুণী। ভিডিয়ো দেখে পুলিশের দৃষ্টি আকর্ষণ করেছেন এক সমাজমাধ্যম ব্যবহারকারী। পুলিশও ভিডিয়োটি শেয়ার করে ট্রাফিক বিভাগকে ‘প্রয়োজনীয় ব্যবস্থা’ নিতে বলেছে।

টুইটারে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে একটি পেজ থেকে। তাতে দেখা গিয়েছে, স্কুটারের পিছনে সবুজ বালতি কোলে নিয়ে বসে রয়েছেন এক তরুণী। স্কুটার চালাচ্ছেন এক তরুণ। তরুণী বালতি থেকে মগ দিয়ে নিজের মাথায় জল ঢালছেন। তার পর তরুণের মাথায় জল ঢালছেন। দু’জনের কারও মাথাতেও হেলমেট নেই।

ভিডিয়ো পোস্ট করে লেখা হয়েছে, ঠাণের উলহাসনগরে এই কাণ্ড হয়েছে। সেখানে মহারাষ্ট্রের ডিজিপি এবং ঠাণে পুলিশকে ট্যাগ করা হয়েছে। জবাবে ঠাণে পুলিশের তরফে লেখা হয়েছে, ঠাণের ট্রাফিক কন্ট্রোল রুমকে জানানো হয়েছে। তারা উপযুক্ত ব্যবস্থা নেবে।

ভিডিয়োতে যাঁকে স্কুটার চালাতে দেখা গিয়েছে, তাঁর নাম আদর্শ শুক্ল। তিনি পেশায় এক জন ইউটিউবার। পরে সমাজমাধ্যমে পোস্ট দিয়ে নিজের এই কাজের জন্য ক্ষমা চেয়েছেন। হেলমেট যে পরেননি, সেই নিয়ে ক্ষমাও চেয়েছেন। জানিয়েছেন, ট্রাফিক আইন ভাঙার জন্য যা জরিমানা দিতে হয়, তিনি দেবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral bath Scooter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE