Advertisement
২০ এপ্রিল ২০২৪
Viral Video

রেললাইনে পড়ে ব্যক্তি, উপর দিয়ে দুরন্ত বেগে ছুটে গেল ট্রেন! তার পর? রুদ্ধশ্বাস ভিডিয়ো ভাইরাল

প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকা এক যাত্রী ভিডিয়োটি তুলেছেন। তাতে দেখা যাচ্ছে, রেললাইনের উপর দিয়ে ট্রেন ছুটছে। তার পাশে প্ল্যাটফর্মে অনেকে জড়ো হয়েছেন। লাইনের দিকেই তাক করা আছে ক্যামেরা।

ট্রেন আসার সময় রেললাইনে পড়ে গিয়েছিলেন ব্যক্তি।

ট্রেন আসার সময় রেললাইনে পড়ে গিয়েছিলেন ব্যক্তি। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ১৮:১৩
Share: Save:

রেললাইনের উপর দিয়ে সশব্দে ট্রেন চলে যাওয়ার পর উঠে দাঁড়ালেন এক ব্যক্তি! লাইনের উপরেই শুয়ে ছিলেন তিনি। তাঁর উপর দিয়েই ট্রেনটি চলে যায়। অথচ, তাঁর গায়ে একটি আঁচড়ও লাগেনি। সম্প্রতি এমনই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে, যা নিয়ে চর্চা চলছে।

জানা গিয়েছে, ভিডিয়োটি উত্তরপ্রদেশের। সেখানে ভারথানা রেল স্টেশনের এমন ঘটনা দেখে নিজের চোখকেও বিশ্বাস করতে পারছেন না অনেকে। কী ভাবে চলন্ত ট্রেনের নীচে থেকেও ওই ব্যক্তির গায়ে কোনও আঘাত লাগল না, তা নিয়ে নেটপাড়া সরগরম।

প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকা এক যাত্রী ভিডিয়োটি তুলেছেন। তাতে দেখা যাচ্ছে, রেললাইনের উপর দিয়ে ট্রেন ছুটছে। তার পাশে প্ল্যাটফর্মে অনেকে জড়ো হয়েছেন। লাইনের দিকেই তাক করা আছে ক্যামেরা। প্রথমে ভিডিয়ো দেখে অস্বাভাবিক কিছুই বোঝা যায়নি। ট্রেনটি চলে যাওয়ার পর দেখা যায়, লাইনে এক জন শুয়ে ছিলেন। তাঁর উপর দিয়েই ট্রেন গিয়েছে। এক ধারে কোনও রকমে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন তিনি। ট্রেন চলে যাওয়ার পরেই উঠে দাঁড়ান। প্ল্যাটফর্মে জড়ো হওয়া সকলের দিকে তাকিয়ে হাতজোড় করেন তিনি। বড় বিপদের হাত থেকে তিনি যে বেঁচে গিয়েছেন, তা চোখমুখের হাবভাবেই স্পষ্ট ফুটে উঠেছিল। হাত জোড় করে ঈশ্বরের উদ্দেশে প্রণাম জানাতে দেখা গিয়েছে ওই ব্যক্তিকে। তাঁকে বেঁচে থাকতে দেখে প্ল্যাটফর্মের লোকজনও স্বস্তির নিশ্বাস ফেলেন।

রেললাইনের উপর ওই ব্যক্তির জিনিসপত্র পড়ে ছিল। ট্রেন চলে যাওয়ার পর সেগুলিও অক্ষত অবস্থায় পাওয়া গিয়েছে। মনে করা হচ্ছে, ট্রেন আসার সঙ্গে সঙ্গেই লাইনের উপর পড়ে গিয়েছিলেন ওই ব্যক্তি। তার পরের ঘটনা ক্যামেরাবন্দি হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video train Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE