Advertisement
০৬ মে ২০২৪
Viral Audio

ঋণ চাই, ঋণ? ব্যাঙ্ককর্মীর ফোনে বিরক্ত যুবকের দাবি ৩০০ কোটির, কী কিনবেন? হইচই পড়ল উত্তর শুনে

২৫ জুলাই প্রকাশ্যে আসা অডিয়োতে শোনা যাচ্ছে, ব্যাঙ্কের তরফে ফোন করে ওই যুবককে জিজ্ঞাসা করা হয় তিনি ঋণ নিতে আগ্রহী কি না। উত্তরে যুবক জানান, তিনি ৩০০ কোটির ঋণ নিতে চান।

Man frustrated with loan calls asks bank to lend him 300 crore, the reason created havoc in social media

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৩ ১৮:৪০
Share: Save:

ঋণ লাগবে না কি, তা জানার জন্য বার বার ফোন করছিলেন ব্যাঙ্ককর্মী। শেষটায় বিরক্ত হয়ে ব্যাঙ্কের কাছ থেকে একেবারে ৩০০ কোটি টাকার ঋণ চেয়ে বসলেন যুবক! কিন্তু কী কেনার জন্য এত টাকা ঋণ নিতে চাইলেন তিনি? ব্যাঙ্ককর্মী এবং ওই যুবকের কথোপকথনের একটি অডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যম ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে। অডিয়োটিতে ঋণ চাওয়ার কারণ শুনে হাসির রোল উঠেছে সমাজমাধ্যম ব্যবহারকারীদের মধ্যে। যদিও সেই অডিয়ো রেকর্ডিংয়ের সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

২৫ জুলাই প্রকাশ্যে আসা ওই অডিয়োতে শোনা যাচ্ছে, ব্যাঙ্কের তরফে ফোন করে ওই যুবককে জিজ্ঞাসা করা হয় তিনি ঋণ নিতে আগ্রহী কি না। উত্তরে যুবক জানান, তিনি ব্যাঙ্কের কাছ থেকে ৩০০ কোটি টাকা ঋণ নিতে চান। কিন্তু কেন এত টাকার ঋণ লাগবে তাঁর? ব্যাঙ্ককর্মীর জিজ্ঞাসা করা প্রশ্নের জবাবে ওই যুবক জানান, আস্ত একটি ট্রেন কিনতে চান তিনি। আর সেই জন্যই তাঁর অত টাকার প্রয়োজন। হতবাক ব্যাঙ্ককর্মী কিছুটা সামলে নিয়ে আবার তাঁকে জিজ্ঞাসা করেন, পূর্বে তাঁর ঋণ নেওয়ার কোনও অভিজ্ঞতা রয়েছে কি না। উত্তরে যুবক জানান, তিনি এর আগে সাইকেল কেনার জন্য ১৬০০ টাকা ঋণ নিয়েছিলেন। এর পরই ওই ব্যাঙ্ককর্মী ফোন রেখে দেন।

অডিয়োটি সমাজমাধ্যমে প্রকাশ্যে আসতেই ব্যবহারকারীরা বিষয়টি নিয়ে রসিকতায় মজেছেন। কেউ কেউ ঋণ সংক্রান্ত ফোনের হাত থেকে বাঁচার জন্য এটিকে অভিনব উপায় বলেও উল্লেখ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video Loan app Instagram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE