Advertisement
০৪ মে ২০২৪
monkey

সুরাচোর বাঁদর! মদ দেখলেই ছিনিয়ে নিয়ে উঠে যায় মগডালে, তার পর আরাম করে ঢক ঢক

সিনেমার কবীর সিংহ সাতসকালে দোকান খুলিয়ে মদ কিনতেন। কিন্তু এই কবীর তো সে সবের ধার ধারেন না। ফোকটে মদের বোতল নিয়ে সেই যে পালান, সে দিন আর দেখা মেলে না। নেশা কমলে আবার হাজির!

বিয়ার খেয়ে ‘মস্তি’ করছেন তখন।

বিয়ার খেয়ে ‘মস্তি’ করছেন তখন। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
রায়বরেলী শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ১০:২৮
Share: Save:

দোকান থেকে কেউ মদের বোতল হাতে বেরিয়েছেন কী বেরোননি, ওমনি ছোঁ মেরে সেটি তুলে নিয়ে গাছের মগডালে তিনি। তার পর রসিয়ে রসিয়ে চলে মদ্যপান। এ বার তো বিয়ারের ক্যান ছিনিয়ে নিয়ে এক নিশ্বাসে শেষ করে ফেলল সে! কথা হচ্ছে একটি বাঁদরকে নিয়ে। উত্তরপ্রদেশের রায়বরেলীর একটি জায়গায় যাঁর বাঁদরামির জ্বালায় অতিষ্ঠ মদের দোকানদার থেকে খরিদ্দাররা। দোকান থেকে মদ কিনে ভয়ে ভয়ে দোকান থেকে বেরোচ্ছেন ক্রেতারা। সুরাসক্ত এই বাঁদরকে কেউ বলছেন, ‘গরিবের কবীর সিংহ’। কেউ ডাকছেন ‘দেবদাস’ বলে। ‘শরাবি’ বাঁদরের জ্বালায় সোজা কর্তৃপক্ষকে নালিশও ঠুকলেন ওই মদের দোকানের এক কর্মচারী।

ক্যান থেকে বিয়ার খাচ্ছে বাঁদর। সস্প্রতি এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সংবাদসংস্থা সূত্রে খবর, এই ভিডিয়োটি উত্তরপ্রদেশের রায়বরেলির। মত্ত এই বাঁদরের ভয়ে তটস্থ থাকেন দোকানদার থেকে খরিদ্দাররা। ওই দোকানের এক কর্মচারীর অভিযোগ, শুধু খরিদ্দারদের থেকে মদের বোতল বা বিয়ারের ক্যান নিয়ে ক্ষান্ত হয় না সে। মাঝে মধ্যে সোজা ঢুকে পড়ে কাউন্টারের ভিতর। সেখান থেকেও একটা বোতল তুলে নিয়ে আবার উঠে যায় মগডালে।

কাঁহাতক আর এই বাঁদরামি সহ্য করা যায়! মাতাল বাঁদরকে নিয়ে মদের দোকানের মালিকের কাছে অভিযোগ জানিয়েছেন কর্মচারীরা। কিন্তু মালিকই বা কী করবেন! তাঁর পরামর্শ, যতটা সম্ভব ওকে দূরে রাখার ব্যবস্থা করো।

কর্মচারীরাও নিরুপায়। সিনেমার কবীর সিংহ সাতসকালে দোকান খুলিয়ে মদ কিনতেন। কিন্তু এই কবীর তো সে সবের ধার ধারে না। ফোকটে মদের বোতল নিয়ে সেই যে পালায়, সে দিন আর দেখা মেলে না। নেশা কাটলে আবার হানা দেয় দোকানে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

monkey Alcohol Uttar Pradesh Beer Alcoholic
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE