Advertisement
২০ এপ্রিল ২০২৪
woman

সাধুকে বেধড়ক জুতোপেটা! সঙ্গীর সঙ্গে বসা নিয়ে আপত্তির কথা শুনেই রুদ্রমূর্তি তরুণীর?

হোসাঙ্গাবাদের একটি উদ্যানে সঙ্গীর সঙ্গে বসেছিলেন এক তরুণী। ভাইরাল ভিডিয়োয় দেখা যাচ্ছে, ওই তরুণী জুতো হাতে ছুটে যাচ্ছেন এক সাধুর দিকে। তার পরেই শুরু জুতোপেটা।

screen grab of the video

মধ্যপ্রদেশে সাধুকে জুতোপেটা তরুণীর। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৮:৩২
Share: Save:

পার্কে সঙ্গীর সঙ্গে বসে থাকা নিয়ে আপত্তি জানিয়ে ধমক দিয়েছিলেন এক সাধু। রেগে গিয়ে সেই সাধুকেই জুতোপেটা করলেন এক তরুণী। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের হোসাঙ্গাবাদে। সেই ঘটনার বলে দাবি করে একটি ভিডিয়ো ঘুরছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

হোসাঙ্গাবাদে নর্মদার ধারে কোরি ঘাট। সেখানেই সঙ্গীর সঙ্গে বসে গল্প করছিলেন এক তরুণী। অনেকটা দূর থেকে তোলা ভিডিয়োয় দেখা যাচ্ছে, পায়ের চটি খুলে হাতে নিয়ে এক তরুণী ছুটে যাচ্ছেন এক সাধুর দিকে। তার পর দু’কথার পরই তরুণী চটি দিয়ে মারতে থাকেন সাধুকে। ছুটে আসেন তরুণীর সঙ্গীও। তিনি বান্ধবীর হাত থেকে সাধুকে বাঁচানোর চেষ্টাও করেন। কিছু ক্ষণ একতরফা মারধরের পর থামেন তরুণী। ভিডিয়োর একেবারে শেষ দিকে দেখা যাচ্ছে, ওই ব্যক্তি যুগলকে কিছু বলছেন। কিন্তু অনেকটা দূর থেকে রেকর্ডিং হওয়ায় কোনও কথাই শোনা যায়নি। ফলে এখনও স্পষ্ট নয়, স্রেফ ধমকের কারণেই তরুণী জুতো হাতে নিয়ে আক্রমণ করলেন সাধুকে, না কি ওই ব্যক্তি যুগলকে লক্ষ্য করে কোনও আপত্তিকর মন্তব্য করেছেন।

এই ঘটনাটি নিয়ে পুলিশে এখনও পর্যন্ত কোনও এফআইআর দায়ের হয়নি। যদিও ভিডিয়োটি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ায় আলোচনা চলছে সর্বস্তরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

woman Sadhus beaten
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE