Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Mumbai police

শান্তি হারিয়ে গিয়েছে! তাই পুলিশের কাছে যাচ্ছি, তরুণীর পোস্ট দেখে পাল্টা জবাব দিল মুম্বই পুলিশ

মুম্বই পুলিশ হিন্দি সিনেমার নাম ব্যবহার করে ওই তরুণীকে দেওয়া জবাবে লিখেছে, ‘‘আমরাও অনেকেই শান্তি বা ‘সুকুন’ এর ‘তলাশ’ অর্থাৎ খোঁজে রয়েছি।’’

ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২৩ ১৮:০৭
Share: Save:

নিখোঁজ জিনিসের খোঁজ পেতে পুলিশের কাছে যাওয়াই দস্তুর। এক তরুণী সম্প্রতি তাঁর হারিয়ে যাওয়া জিনিসের খোঁজে মুম্বই পুলিশের কাছে যাওয়ার কথা জানিয়েছিলেন। তবে যে জিনিসটি পুলিশকে খুঁজে দিতে হবে তাকে খুুঁজে পাওয়া সোজা নয়। কারণ তরুণী জানিয়েছে, তাঁর জীবন থেকে ‘শান্তি’ হারিয়ে গিয়েছে।

রোমান হরফে হিন্দি ভাষায় ওই তরুণী এক্স হ্যান্ডলে লিখেছেন, ‘‘থানায় যাচ্ছি, কারণ শান্তি হারিয়ে গিয়েছে আমার।’’ পোস্টটিটে মুম্বইপুলিশের দৃষ্টি আকর্ষণ করতে তাদের ট্যাগও করেছিলেন তিনি। পুলিশের কাছ থেকে অবশ্য জবাব আসে এক ঘণ্টার মধ্যেই।

মঙ্গলবার বেলা ১১টা ৫৬ মিনিটে ওই পোস্টটি করেছিলেন তরুণী। মুম্বই পুলিশের জবাব আসে দুপুর ১২টা ৪০ মিনিটে। অর্থাৎ ৪৪ মিনিটের মধ্যে পুলিশ ওই পোস্ট দেখে তার জবাব দিয়েছে। আর জবাবে তারা যা লিখেছে, তা দেখে মজা পেয়েছেন নেটাগরিকেরা। পোস্টটি ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে।

মুম্বই পুলিশ হিন্দি সিনেমার নাম ব্যবহার করে ওই তরুণীকে দেওয়া জবাবে লিখেছে, ‘‘আমরাও অনেকেই শান্তি বা ‘সুকুন’ এর ‘তলাশ’ অর্থাৎ খোঁজে রয়েছি। এ ব্যাপারে আমাদের উপর আপনার ভরসা বা ‘অ্যায়তবার’ দেখে আমরা খুশি। আমরা নিশ্চিত আপনি যা খুঁজছেন তা আপনার নিজের আত্না বা ‘রুহ’-এর কাছেই পাবেন। এ ছা়ড়া আর কোনও দরকারে আপনি ‘বেশক’ বা কোনও সন্দেহ না রেখেই আমাদের শরণাপন্ন হতে পারেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE