Advertisement
০৫ মে ২০২৪
Omlette

পার্লে জি বিস্কিট দিয়ে তৈরি হচ্ছে অমলেট! এই রেসিপি চেখে দেখার ইচ্ছে আছে কি?

এই রেসিপি তে অমলেট বানানো হয়েছে পাঁচ টাকা দামের গ্লুকোজ বিস্কিট পার্লে জি দিয়ে। সঙ্গে দুটি ডিমের মিশ্রণ দিয়ে তৈরি হয়েছে পার্লে জি অমলেট।

omelette

অমলেট বানানো হয়েছে পাঁচ টাকা দামের গ্লুকোজ বিস্কিট পার্লে জি দিয়ে। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৪ ২৩:৫৮
Share: Save:

অমলেট নিয়ে পরীক্ষা নিরীক্ষার শেষ নেই। আর সেই সব পরীক্ষা করতে সিদ্ধ হস্ত রাস্তার ধারের খাবারের দোকানগুলো। মাঝে মধ্যেই ডিম দিয়ে তৈরি অদ্ভুত সব রেসিপি নিয়ে হাজির হয় তারা। তবে এই রেসিপিটি আগের সব রেসিপি অদ্ভুত হওয়ার মাপকাঠিতে হার মানাবে।

এই রেসিপি তে অমলেট বানানো হয়েছে পাঁচ টাকা দামের গ্লুকোজ বিস্কিট পার্লে জি দিয়ে। সঙ্গে দুটি ডিমের মিশ্রণ দিয়ে তৈরি হয়েছে পার্লে জি অমলেট। তার একটি ভিডিয়ো ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে সমাজ মাধ্যমে।

তাতে দেখা যাচ্ছে বিক্রেতা দুটি ডিমের মিশ্রণে কাছ পেঁয়াজ এবং লঙ্কার সঙ্গে মিশিয়ে দিচ্ছেন বিস্কিটের গুঁড়ো। তার পর তা দিয়ে তৈরি অমলেটে আরও এক প্যাকেট বিস্কিট সাজিয়ে দেওয়া হচ্ছে। শেষে উপরে চিজ ছড়িয়ে পরিবেশন করা হচ্ছে সেই অদ্ভুত অমলেট। যার নাম মোয়ে মোয়ে অমলেট! দেখে থ হয়ে গিয়েছেন নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Omlette Biscuit Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE