Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Viral Video

স্কুটারে চেপেই পাহাড় থেকে ভাসতে ভাসতে নেমে এলেন মাটিতে! প্রকাশ্যে যুবকের ভিডিয়ো

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, বৈদ্যুতিক স্কুটারে চেপে বিলাসপুরে প্যার‌্যাগ্লাইডিং করার জনপ্রিয় স্থল বন্দলা ধরে গিয়েছিলেন পঞ্জাবের বাসিন্দা ওই যুবক। তাঁর নাম হর্ষ। তিনি এক জন প্রশিক্ষিত প্যারাগ্লাইডার।

Paraglider from Punjab performs stunt on scooter in Himachal Pradesh

স্কুটারে চেপে যুবকের প্যার‌্যাগ্লাইডিং। ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২৩ ১০:৫৪
Share: Save:

স্কুটারে চেপেই পাহাড় থেকে ঝাঁপ দিলেন এক যুবক। তবে কোনও দুর্ঘটনা ঘটেনি। দিব্যি হাওয়ায় ভাসতে ভাসতে নেমে এলেন সমতলে। আশ্চর্য হওয়ার কিছু নেই। আসলে স্কুটারে চড়েই প্যার‌্যাগ্লাইডিং করতে গিয়েছিলেন ওই যুবক। পাহাড় থেকে ঝাঁপ দিয়েছিলেন সেই স্কুটারে প্যারাশুট বেঁধে। হিমাচলপ্রদেশের বিলাসপুরের ঘটনা। পুরো ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, বৈদ্যুতিক স্কুটারে চেপে বিলাসপুরে প্যার‌্যাগ্লাইডিং করার জনপ্রিয় স্থল বন্দলা ধরে গিয়েছিলেন পঞ্জাবের বাসিন্দা ওই যুবক। তাঁর নাম হর্ষ। তিনি একজন প্রশিক্ষিত প্যারাগ্লাইডার। ঝাঁপ দেওয়ার আগে স্কুটারটির ওজন কমানোর জন্য তিনি সেটির ব্যাটারি খুলে ফেলেন। তার পরে সেই স্কুটারে প্যার‌্যাশুট বেঁধে পাহাড় থেকে ঝাঁপ দেন তিনি।

ভাইরাল হওয়া ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, কী ভাবে স্কুটারে চেপে হাওয়ায় ভাসতে ভাসতে এগিয়ে যাচ্ছেন তিনি। অদ্ভুত সেই দৃশ্য দেখতে ঘটনাস্থলে বহু মানুষ জড়ো হয়ে গিয়েছিলেন। কেউ কেউ আবার সেই ঘটনার ভিডিয়ো ক্যামেরাবন্দি করেন।

হর্ষের ভিডিয়োটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। বহু ‘এক্স (সাবেক টুইটার)’ ব্যবহারকারী সেই ভিডিয়ো শেয়ার করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Paragliding E Scooter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE