Advertisement
১৪ এপ্রিল ২০২৪
Bizarre

কপ্টার ভেঙে পড়ার আগে বাড়িতে ফোন করে বিদায় জানালেন যাত্রী, তারপর কী হল?

কলম্বিয়ার একটি হেলিকপ্টার দুর্ঘটনাগ্রস্ত হয়েছে বৃহস্পতিবার। সেই দুর্ঘটনাগ্রস্ত কপ্টারেরই যাত্রী ছিলেন ওই তরুণ। কপ্টার দুর্ঘটনার একটি ভিডিয়ো ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে সংবাদ মাধ্যমে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৪৫
Share: Save:

সামনে নিশ্চিত মৃত্যু! বুঝতে পেরে বাড়িতে বাবা-মাকে ফোন করেছিলেন ছেলে। ঠিক তার পরেই ঘটল অবিশ্বাস্য ঘটনা।

কলম্বিয়ার একটি হেলিকপ্টার দুর্ঘটনাগ্রস্ত হয়েছে বৃহস্পতিবার। সেই দুর্ঘটনাগ্রস্ত কপ্টারেরই যাত্রী ছিলেন ওই তরুণ। কপ্টার দুর্ঘটনার একটি ভিডিয়ো ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে সংবাদ মাধ্যমে। ভিডিয়োটি তোলা হয়েছে দুর্ঘটনা ঘটার সময়ে হেলিকপ্টারের ভিতরে। কলম্বিয়ার সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, হেলিকপ্টারটি ওড়ার ১২ মিনিটের মধ্যেই সেটি দুর্ঘটনাগ্রস্ত হয়ে ভেঙে পড়ে। যদিও হেলিকপ্টারের কোনও যাত্রীরই মৃত্যু হয়নি।

কলম্বিয়ার সংবাদমাধ্যম সূত্রে খবর, হেলিকপ্টারটি সজোরে উপর থেকে পড়লেও সেটি একটি বহুতল বাড়ির পাশে আটকে যায়। সেই ঘটনায় গুরুতর আহত হলেও বেঁচে যান কপ্টারের চালক এবং সহ-চালককে নিয়ে মোট ছ’জন যাত্রী।

দুর্ঘটনাগ্রস্ত হেলিকপ্টার।

দুর্ঘটনাগ্রস্ত হেলিকপ্টার। ছবি: সংগৃহীত।

তবে যাত্রীরা নিজেরা ভাবতে পারেননি তাঁরা এই দুর্ঘটনায় বাঁচতে পারেন। ঘটনাটি ঘটার পর ওই কপ্টারেরই এক যাত্রী ভিডিয়োকল করেন তাঁর বাবা-মাকে। ফোনে তিনি বলেন, ‘‘বাবা আমার হেলিকপ্টার দুর্ঘটনাগ্রস্ত হয়েছে। আমি একটি বহুতলের উপর আটকে রয়েছি। কিন্তু বেশি ক্ষণ এখানে থাকব না। আমি শুধু তোমাদের বলতে চাই, আমি তোমাদের ভালবাসি। তোমরা আমার জন্য যা যা করেছো তার জন্য ধন্যবাদ।’’

এই ঘটনার পর অবশ্য ঘটনাস্থলে পৌঁছয় উদ্ধারকারী দল। তারা নামিয়ে আনতে পেরেছে কপ্টারটিকে। আহত যাত্রীদের চিকিৎসার জন্য পাঠানো হয়েছে হাসপাতালেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE