Advertisement
২০ এপ্রিল ২০২৪
Airplane

মাঝ আকাশে বিমানের দরজা খুলে ফেললেন যাত্রী! তার পর কী হল?

ঘটনাটি যখন ঘটে তার কিছু ক্ষণের মধ্যেই দাগু আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার কথা ছিল বিমানটির। বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, অবতরণের কিছু ক্ষণ আগেই ঘটনাটি ঘটে।

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ মে ২০২৩ ২২:০৩
Share: Save:

আকাশে থাকাকালীন যাত্রীবাহী বিমানের দরজা খুলে ফেললেন এক বিমানযাত্রী। ঘটনাটি যখন ঘটে তখন বিমানের ভিতরে ছিলেন ১৯৪ জন যাত্রী। মাটি থেকে প্রায় ২৫০ মিটার উপরে উড়ছিল বিমানটি। দরজা খোলায় যেকোনও মুহূর্তে বড় দুর্ঘটনা ঘটতে পারত। কিন্তু বরাত জোড়ে খারাপ কিছু ঘটেনি। ঘটনাটি শুক্রবার ঘটেছ দক্ষিণ কোরিয়ার সিওলে। পুলিশ ওই বিমানযাত্রীকে গ্রেফতার করেছে।

পুলিশ জানিয়েছে, ঘটনাটি যখন ঘটে তার কিছু ক্ষণের মধ্যেই দাগু আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার কথা ছিল বিমানটির। বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, অবতরণের কিছু ক্ষণ আগেই ঘটনাটি ঘটে। দরজা খোলা অবস্থাতেই বিমানবন্দরে অবতরণ করে বিমানটি।

ঘটনাটির একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। বিমান সংস্থাটি জানিয়েছে, এই ঘটনায় কেউ আহত হননি। তবে ১২ জন যাত্রীর আচমকাই শ্বাস প্রশ্বাসের সমস্যা শুরু হয়েছিল। তাঁদের অবতরণের সঙ্গে সঙ্গেই চিকিৎসার ব্যবস্থা করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Airplane
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE