Advertisement
০৬ মে ২০২৪
Narendra Modi Shares Video

গানের সঙ্গে নির্ভুল পিয়ানো বাজাচ্ছে শিশুকন্যা, ভাইরাল ভিডিয়ো দেখে কী বললেন মোদী?

মঙ্গলবার সকালে টুইটারে একটি ভিডিয়ো শেয়ার করেছেন মোদী। সেই ভিডিয়োতে ওই ছোট্ট শিশুর এমন প্রতিভা দেখে মুগ্ধ হয়েছেন প্রধানমন্ত্রী।

photo of PM Narendra Modi

শিশুকন্যার ভিডিয়ো দেখে মজলেন প্রধানমন্ত্রী। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১০:৪৫
Share: Save:

পরনে নীল রঙের ফ্রক। কপালে ছোট্ট টিপ। তার সামনে রাখা পিয়ানো। এক হাত দিয়ে পিয়ানোয় টুংটাং করছে এক শিশুকন্যা। পাশে তার মা গান ধরেছেন। পিয়ানোয় সেই গানের সুর তুলেছে ওই খুদে। গানের তালে তালে ঘাড়ও নাড়ছে সে। এমনই এক শিশুকন্যার ভিডিয়োতে মজলেন স্বয়ং দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

মঙ্গলবার সকাল ৮টা ৫৮ মিনিটে টুইটারে একটি ভিডিয়ো শেয়ার করেছেন মোদী। সেই ভিডিয়োতে ওই ছোট্ট শিশুর এমন প্রতিভা দেখে মুগ্ধ হয়েছেন প্রধানমন্ত্রী। লিখেছেন, ‘‘এই ভিডিয়োটা দেখলে সকলের মুখে হাসি ফুটে উঠবে। অভাবনীয় প্রতিভা। শাল্মলীর জন্য শুভকামনা।’’

ভিডিয়োতে শিশুটির মাকে অবশ্য দেখা যায়নি। তবে তাঁর গলা শোনা গিয়েছে। কন্নড় কবি কেএস নরসিমহা স্বামীর লেখা ‘পল্লবাগালা পল্লবীওয়ালি’ গানটি গাইছিলেন শিশুটির মা। গানের একটা লাইন গাইছেন তার মা, আর তা শুনে সিন্থেসাইজ়ারে পিয়ানোর সুরে বাজিয়ে চলেছে শিশুটি। মাঝেমধ্যে হাসছে। এমন মন ভাল করা ভিডিয়োই মঙ্গলবার সকালে তুলে ধরেছেন প্রধানমন্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

PM Narendra Modi Piano
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE