Advertisement
০৬ মে ২০২৪
Viral Post

চলে সব উল্টো পথে...! মহারাষ্ট্রে উল্টোমুখী অটোর প্রতিযোগিতা, বেদম ছুটে উল্টেও গেল গাড়ি

এ যেন অটোর ফর্মুলা ওয়ান রেস। বেদম জোরে ছুটছে একের পর এক অটো। তবে এই প্রতিযোগিতায় একটা ছোট্ট মোচড় আছে। এখানে সোজা পথে এগোয় না প্রতিযোগীরা।

প্রতিযোগীকে দেখতে ভিড় জমেছে রাস্তায়।

প্রতিযোগীকে দেখতে ভিড় জমেছে রাস্তায়। ছবি : টুইটার থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ২০:৪৬
Share: Save:

সজোরে ছুটছে ফাঁকা অটো। যাত্রী তোলার ইচ্ছে তো নেই-ই। আশপাশের জনপ্রাণীকে দেখার বালাইও নেই তার। বরং সবাই ভিড় করে দেখছে ওই যাত্রীহীন অটোকেই। চলছে অটো প্রতিযোগিতা।

চার চাকা গাড়ি নিয়ে ফর্মুলা ওয়ান প্রতিযোগিতা হয় বিদেশে। ভারতের মহারাষ্ট্রে খানিকটা সেই একই ফর্মুলায় হয় তিন চাকা অটো নিয়ে প্রতিযোগিতা। তবে এই প্রতিযোগিতার নিয়মে হালকা মোচড় আছে। এই প্রতিযোগিতার প্রতিযোগীরা সোজা পথে চলে না।

সম্প্রতি সেই প্রতিযোগিতার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে উল্টো পথে বেদম বেগে ছুটছে একের পর এক অটো। যে গতিতে তারা পিছোচ্ছে, তা বেশ ভয় পাওয়ার মতো। একটা সময় এক প্রতিযোগীকে উল্টো পথে ছুটতে গিয়ে উল্টেও যেতে দেখা যায়।

ভিডিয়োটি শেয়ার করেছে সংবাদ সংস্থা এএনআই। বিবরণে তারা জানিয়েছে, এই প্রতিযোগিতার আয়োজ করা হয়েছিল মহারাষ্ট্রের সাঙ্গলির হরিপুর গ্রামে সঙ্গমেশ্বর যাত্রা উপলক্ষে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Post Maharashtra Auto Rickshaw
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE