Advertisement
২০ জুলাই ২০২৪
Instagram Model

শার্ট পরেননি তরুণী, ট্রাফিক নিয়ম ভেঙে পুলিশকেও জড়ান প্রেমের ফাঁদে, তার পর?

ট্রাফিক সিগন্যাল ভাঙার পর মেলিসার গাড়ি আটক করে পুলিশ। মেলিসা নিজেও নেশা করে ছিলেন বলে সন্দেহ হয় পুলিশের।

image of instagram model

পুলিশের সঙ্গে যেন লীলাখেলা শুরু করবেন বলে নিজেকে প্রস্তুত করছিলেন মেলিসা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ফ্লরিডা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ১১:৪৬
Share: Save:

সিগন্যালে তখনও লাল আলো জ্বলছে। কিন্তু তার পরোয়া না করেই ট্রাফিক নিয়ম ভেঙে তীব্র গতিতে গাড়ি চালিয়ে বেরিয়ে গেলেন। আইন ভাঙার অপরাধে পুলিশের হাতে ধরা পড়লেন ২১ বছর বয়সি মেলিসা সিলস। ফ্লরিডার বাসিন্দা মেলিসা মডেল। গ্রেফতারির হাত থেকে নিজেকে রক্ষা করতে পুলিশকে মিষ্টি কথার ফাঁদে ফাঁসানোর চেষ্টা করতে থাকেন তিনি। ঠোঁটে কখনও লাস্যময়ী হাসি, মুখে প্রেমে মোড়া কতগুলি শব্দ। পুলিশের সঙ্গে যেন লীলাখেলা শুরু করবেন বলে নিজেকে প্রস্তুত করছিলেন মেলিসা।

কিন্তু লাভ হল না। গাড়ি থেকে মাদক উদ্ধার হতেই মেলিসাকে হাতকড়া পড়াল ফ্লরিডার পুলিশ। এই ঘটনাটি ফ্লরিডার টাম্পায় ঘটেছে।ট্রাফিক সিগন্যাল ভাঙার পর মেলিসার গাড়ি আটক করে পুলিশ। গাড়ি চালানোর সময় মেলিসার পরনে শার্ট ছিল না। মেলিসা নিজেও নেশা করে ছিলেন বলে সন্দেহ হয় পুলিশের। পরীক্ষা করার পর মেলিসার শরীরে মাদকের উপস্থিতির প্রমাণ পাওয়া যায়।

গাড়ির ভিতর তল্লাশি চালিয়ে পুলিশ প্যারাফেরনালিয়া নামক মাদক উদ্ধার করে। নিজেকে গ্রেফতারির হাত থেকে বাঁচাতে পুলিশকে মিষ্টি কথার জালে ফাঁসিয়ে লাভ হয়নি মেলিসার। মেলিসাকে গ্রেফতার করে থানায় নিয়ে যান পুলিশকর্মীরা। থানায় নিয়ে যাওয়ার সময় অবশ্য পুলিশকে শাসিয়েওছিলেন তিনি। গ্রেফতারির পরে অবশ্য মোটা টাকার জরিমানা দিয়ে ছাড়া পান মেলিসা।

ছাড়া পাওয়ার পর দু’মাস পর নিজের গাড়ির ভিতর থেকেই ছবি তুলে সমাজমাধ্যমে পোস্ট করেছেন তিনি। নিজের ছবি পোস্ট করে তলায় লিখেছেন, ‘‘আইন মেনে চলা এক নাগরিক।’’ ছবি দেখার পর মেলিসার অনুরাগীরা সেই পোস্টে মন্তব্যের বন্যা বইয়ে দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Florida Instagram Model
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE