Advertisement
০৫ মে ২০২৪
Miraculous Escape

মাথার উপর দিয়ে চলে গেল গাড়ির চাকা, তার পরও উঠে বসলেন মহিলা!

সমাজমাধ্যমে এই ভিডিয়ো ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। অনেকেই ভিডিয়োটি শেয়ার করে লিখেছেন, এই অবিশ্বাস্য ঘটনাটি কী ভাবে ঘটল, তা ভেবেই পাচ্ছেন না তাঁরা।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৩ ১৮:৪৪
Share: Save:

গলিপথে নিশ্চিন্তে শুয়ে ঘুমোচ্ছিলেন দু’জন। রাস্তার উপর একটি প্লাস্টিকের চাদর পাতা। তার উপরেই বিশ্রামের বন্দোবস্ত। আচমকাই তাঁদের থেকে হাত পাঁচেক দূরে ওই রাস্তায় বাঁক নিল একটি চার চাকার বড় গাড়ি। কিছু বুঝে ওঠার আগেই গাড়ির চাকা সজোরে ঘুরে এসে চলে গেল দু’জনের মাথার উপর দিয়ে! আঁতকে ওঠার মতো দৃশ্যটি পুরোটাই রেকর্ড হয়েছে ঘটনাস্থলে থাকা সিসিক্যামেরায়। তবে এই ভিডিয়োর পরবর্তী অংশ আরও চমকে দেওয়ার মতো।

ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। তবে সমাজমাধ্যমে এই ভিডিয়ো ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। অনেকেই ভিডিয়োটি শেয়ার করে লিখেছেন, এই অবিশ্বাস্য ঘটনাটি কী ভাবে ঘটল, তা ভেবেই পাচ্ছেন না তাঁরা। কারণ ভিডিয়োয় দেখা যাচ্ছে, ওই ফুটপাথবাসীর মাথার উপর দিয়ে গাড়ি চলে যাওয়ার পর তিনি উঠে বসে মাথায় এবং ঘাড়ে হাত বোলাচ্ছেন। ছোটখাট চোট লাগলে যেমন হয়, খানিকটা তেমনি ভাবে। অন্য দিকে, গাড়ির চালককে দেখা যায় গাড়ির দরজা খুলে নেমে এসে আহতের পাশে বসতে।

(বাঁ দিকে) সেই মুহূর্ত, ফুটপাথে শোওয়া মহিলার মাথার উপর দিয়ে যাচ্ছে গাড়ি। (ডান দিকে) উঠে বসেছেন ওই মহিলা।

(বাঁ দিকে) সেই মুহূর্ত, ফুটপাথে শোওয়া মহিলার মাথার উপর দিয়ে যাচ্ছে গাড়ি। (ডান দিকে) উঠে বসেছেন ওই মহিলা। ছবি: টুইটার।

এই ভিডিয়ো দেখে স্বাভাবিক ভাবেই চমকে গিয়েছেন নেটাগরিকেরা। তাঁরা বুঝতেই পারছেন না, এটা কী ভাবে সম্ভব? ‘সিসিটিভি ইডিয়টস’ নামে একটি টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে ভিডিয়োটি। বিবরণে লেখা রয়েছে, ‘‘অন্যমনস্ক এবং বেপরোয়া গাড়ির চালক বুঝতেই পারলেন না তিনি ফুটপাথবাসী মহিলার উপর দিয়ে গাড়ি চালিয়ে দিয়েছেন।’’ তবে ঘটনাটি কোথায় ঘটেছে, সে ব্যাপারে কিছু লেখা হয়নি বিবরণে। ভিডিয়োটিতে অবশ্য দেখা যাচ্ছে, ঘটনাস্থলে থাকা একটি বিজ্ঞাপনী ব্যানারে চিনা অথবা জাপানি ভাষায় কিছু লেখা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

miracle Weird
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE