Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২২
Accident

Accident: প্রভাবশালী নেতাকে ঠেলতে ঠেলতে ৫০০ মিটার নিয়ে গেল ট্রাক, তারপর...

উত্তর প্রদেশের ওই নেতার নাম দেবেন্দ্র সিংহ যাদব। সমাজবাদী পার্টির জেলা সভাপতি তিনি। এলাকায় প্রভাবশালী বলে পরিচিত তিনি।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ২৩:৫১
Share: Save:

রবিবার রাতে এক অদ্ভুত দুর্ঘটনার কবলে পড়লেন উত্তর প্রদেশের সমাজবাদী পার্টির এক প্রভাবশালী নেতা। নৈশ সফরে তাঁর গাড়িতে আচমকাই ধাক্কা মারে একটি ট্রাক। তাতে তাঁর গাড়িটি তো ক্ষতিগ্রস্ত হয়ই তাঁর নিজেরও আঘাত লাগে। কিন্তু ভোগান্তি সেখানেই থেমে থাকেনি। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে এর পর ওই ট্রাক ঠেলতে ঠেলতে নিয়ে যায় আরও ৫০০ মিটার রাস্তা।

উত্তর প্রদেশের ওই নেতার নাম দেবেন্দ্র সিংহ যাদব। সমাজবাদী পার্টির জেলা সভাপতি তিনি। এলাকায় প্রভাবশালী বলেও পরিচিত। তাঁর সঙ্গে এই দুর্ঘটনা ঘটে মইনপুরে। সমাজবাদী পার্টির বিশ্বস্ত দূর্গ বলে পরিচিত এই এলাকা।

রবিবারের ঘটনার একটি ভিডিয় ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে গাড়িটিকে বেশ গতিতেই পিছন দিকে ঠেলে নিয়ে যাচ্ছে ট্রাক। একে দুর্ঘটনা, তারওপর এমন উটকো সমস্যায় ফেসে নিশ্চয়ই অসহায় বোধ করছিলেন ওই নেতা। তার গাড়িটিকে থামাতে চারপাশে ছুটে আসতে দেখা যায় স্থানীয় বাসিন্দাদের।

রবিবারের এই ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে। তারা খুঁজে বের করেছে ওই ট্রাক ড্রাইভারকেও। উত্তর প্রদেশের ইটাওয়ার বাসিন্দা ওই ট্রাক চালককে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এই ঘটনা নিছক দুর্ঘটনা, নাকি অন্য কোনও চক্রান্ত আছে এর নেপথ্যে তাও তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন মৈনপুরের পুলিশ সুপার কমলেশ দীক্ষিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.