Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Boomerang Pizza

পিৎজা নাকি বুমেরাং! বিক্রেতার হাত থেকে বনবনিয়ে উড়ে গিয়ে আবার ফিরে এল ইতালির প্রিয় খাবার

পিৎজা বিক্রেতার একটি ভিডিয়ো পোস্ট করে এক ব্যক্তি লিখেছিলেন, ‘‘নিজের কাজের জন্য গর্ব হওয়া উচিত তোমার।’’ সেই পোস্ট ভাইরাল হয়েছে। বাইশ লক্ষ মানুষ ইতিমধ্যেই দেখে ফেলেছেন সেই ভিডিয়ো।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ জুন ২০২৩ ২০:১৩
Share: Save:

ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার খুললেই ইদানীং নানারকম অদ্ভুত খাবারের পোস্ট দেখা যায়। কখনও খাবারের উপকরণ সাধারণের বেড়া মানে না। কখনও খাবার বানানোর প্রক্রিয়া দেখলে বিস্ময় জাগে। সম্প্রতি তেমনই একটি পোস্ট নেটাগরিকদের আকর্ষণের কেন্দ্রে। সেই পোস্টে দেখা যাচ্ছে, পিৎজা তৈরির একটি ময়দার লেচিকে হাওয়ায় উড়িয়ে দিচ্ছেন এক বিক্রেতা। কিন্তু সেটি উড়ে চলে না গিয়ে আবার ফিরে আসছে তাঁর হাতে।

ঠিক যেন বুমেরাং! তফাৎ এই যে বুমেরাং ব্যবহার করা হয় অস্ত্র হিসাবে। আর এই ময়দার লেচি দিয়ে তৈরি হবে সুস্বাদু পিৎজা। টুইটারে ওই পিৎজা বিক্রেতার একটি ভিডিয়ো পোস্ট করে এক ব্যক্তি লিখেছিলেন, ‘‘নিজের কাজের জন্য গর্ব হওয়া উচিত তোমার।’’ সেই পোস্ট ভাইরাল হয়েছে। বাইশ লক্ষ মানুষ ইতিমধ্যেই দেখে ফেলেছেন সেই ভিডিয়ো। তবে এই ভিডিয়ো দেখে বিস্মিত হওয়ার পাশাপাশি, এক দল নেটাগরিককে কটাক্ষ করতেও দেখা গিয়েছে।

ওই নেটাগরিকরা প্রশ্ন তুলেছেন, ‘‘কেন?’’ একটি পিৎজার লেচিকে এত কাণ্ড করে কেন বানাতে হবে? প্রশ্ন তাঁদের। কেউ বা বলেছেন, ‘‘লেচিটা ফিরে এলো ঠিকই, কিন্তু বাতাস থেকে সঙ্গে কিছু ক্ষতিকর ব্যাকটেরিয়া নিয়ে এল।’’ আবার কেউ বলেছে, ‘‘এর মধ্যে কিছু মথও আটকে থাকবে নিশ্চয়ই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

boomerang Pizza
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE