Advertisement
০৭ মে ২০২৪
Personality Test

আপনি কি নিজের সঙ্গে সময় কাটাতেই বেশি ভালোবাসেন? এই ছবি বলে দেবে

ছবিটি কমলা এবং কালো রঙে আঁকা। একটু মরচে রং মেশানো এই কমলা রঙের উপরে সরু পেন বা পেন্সিলে কালো রঙে আঁকা হয়েছে ছবিটি।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৪ ২৩:৫২
Share: Save:

নিজেকে চেনা সহজ কথা নয়। অনেকেই মনে করেন আশপাশের মানুষের চরিত্র বুঝতে পারা সবচেয়ে বেশি চ্যালেঞ্জিং। কিন্তু আদতে তার থেকেও বেশি চ্যালেঞ্জিং নিজেকে চিনতে পারা।

নিজে আসলে কি চান তার হদিস পেলে, অনেকটা পৃথিবী নিজের হাতের মুঠোয় চলে আসে। এই ছবি সেই কাজে আপনাকে কিছুটা সাহায্য করতে পারে।

ছবিটি কমলা এবং কালো রঙে আঁকা। একটু মরচে রং মেশানো এই কমলা রঙের উপরে সরু পেন বা পেন্সিলে কালো রঙে আঁকা হয়েছে ছবিটি। এক ঝলক দেখে আপনাকে বলতে হবে কি দেখলেন প্রথমে ছবিতে। তার ওপরই নির্ভর করবে আপনার ব্যক্তিত্বের পরীক্ষার ফলাফল।

যদি আপনি ছবিতে একটি নৌকা প্রথমে দেখে থাকেন তবে আপনি একজন অ্যাডভেঞ্চার প্রেমী মানুষ। তবে ভিড় আপনার পছন্দ নয়। নিজের সঙ্গেই সময় কাটাতে ভালবাসেন বেশি। যদিও কোনও বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আপনি মাঝে মধ্যে অসুবিধায় পড়েন।

যদি ছবিতে প্রথমে একটি কুমিরের মুখ দেখেন তবে আপনি একজন উদার মনের মানুষ। আপনার হৃদয় অনেক বড়। আপনি পরিবার পরিজনের খেয়াল রাখেন। আপনার মধ্যে সহানুভূতি অন্যদের তুলনায় বেশি। তবে আপনি যেমন বাকিদের কথা ভাবেন, তেমনই তাঁদের থেকে আপনি আশাও করেন বেশি। যার জন্য মাঝে মধ্যে মনোকষ্ট ও পেতে হয় আপনাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE