Advertisement
০৪ মে ২০২৪
Single vs Married life

বিয়ের আগে এবং পরে স্বামীর ‘মহাদশা’, দেখে হাসি চাপছেন ভুক্তভোগীরা

ইনস্টাগ্রামে ওই ভিডিয়ো পোস্ট করা হয়েছে অক্ষয় অরোরা নামের একটি অ্যাকাউন্ট থেকে। তাতে দুটি দৃশ্য ধরা পড়েছে। দুই দৃশ্যেই কেন্দ্রীয় চরিত্র এক যুবক।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২৩ ০০:০৬
Share: Save:

জনপ্রিয় এক আধুনিক বাংলা গানের কথায়, "পুরুষ মানুষ দু'প্রকার--- জীবিত, বিবাহিত"। সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হওয়া এক ভিডিয়ো ঠিক এই কথাটিই বলেছে। আর সেই ভিডিয়োই দেখে আশ মিটছে না ভুক্তভোগীদের। পোস্ট হওয়ার পর থেকে ৩০ লক্ষবার দেখা হয়ে গিয়েছে ভিডিয়োটি।

ইনস্টাগ্রামে ওই ভিডিয়ো পোস্ট করা হয়েছে অক্ষয় অরোরা নামের একটি অ্যাকাউন্ট থেকে। তাতে দুটি দৃশ্য ধরা পড়েছে। দুই দৃশ্যেই কেন্দ্রীয় চরিত্র এক যুবক। তবে দুটি দৃশ্যের প্রথমটি তাঁর বিয়ের আগের এবং পরেরটি বিয়ের পরের বলে বোঝানো হয়েছে।

প্রথম দৃশ্যে দেখা যাচ্ছে একটি উচু টেবিলের উপর উঠে নাচছেন যুবক। মাথা ছুঁয়েছে ছাদ। নেপথ্যে চলছে বলিউডের জমাটি প্রেমের গান। চারপাশে ঘিরে রয়েছে বন্ধু বান্ধবরা। দ্বিতীয় দৃশ্য অবশ্য কিছুটা মলিন। সেখানেও উঁচু একটি জায়গায় উঠে দাঁড়িয়ে আছেন তিনি। ছাদ মাথা ছুঁয়েছে তাঁর এখানেও। তবে তিনি নাচছেন না। বদলে একা ওই যুবক ঝাঁটা হাতে দাঁড়িয়ে। নেপথ্যে শোনা যাচ্ছে একটি কণ্ঠস্বর। সেই স্বর বলছে, হয় আরও একটু ওইদিকে। ওখানটা পরিষ্কার কর।

দেখে নেটাগরিকেরা বলেছেন এই হল বিয়ের আগে এবং পরে স্বামীর মহাদশা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Lifestyle Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE