Advertisement
০৫ মে ২০২৪
Breakfast of Barbie

ব্রেকফাস্টে বার্বি ডল কী খায় জানেন? ভাইরাল ভিডিয়োয় ফাঁস হল রহস্য

ভিডিয়োটি ইনস্টাগ্রামে পোস্ট করে বিবরণে তিনি লিখেছেন বার্বির ব্রেকফাস্ট। অর্থাৎ সাত সকালে এই খাবার খেয়েই দিন শুরু করে বার্বি ডলেরা। কী সেই ব্রেক ফাস্ট?

ছবি : ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৩ ১৮:২০
Share: Save:

বার্বি মানেই সব কিছু গোলাপি। পায়ের নখ থেকে শুরু করে চুলের হাইলাইট সবেতেই গোলাপি রঙের ছোঁয়া। কিন্তু বার্বি কি খাবারও গোলাপি রঙের খায়? ইন্টারনেটে ভাইরাল হওয়া একটি রান্নার ভিডিয়োয় তেমনই দাবি রাঁধুনির।

ভিডিয়োটি ইনস্টাগ্রামে পোস্ট করে বিবরণে তিনি লিখেছেন বার্বির ব্রেকফাস্ট। অর্থাৎ সাত সকালে এই খাবার খেয়েই দিন শুরু করে বার্বি ডলেরা। কী সেই ব্রেক ফাস্ট? রাঁধুনি রেসিপি-সহ তার সন্ধান দিয়েছেন।

ভিডিয়োটি একটি প্যানকেকের রেসিপির। প্যানকেক হল ভারতীয় গোলারুটির বিদেশি সংস্করণ। ময়দা, ডিম আর দুধ এক সঙ্গে গুলে সেই তরলকে চাটুতে গোল করে সেঁকে নেওয়া রুটিই হল আদতে প্যানকেক। তবে ভাইরাল ভিডিয়োর প্যানকেকটির রং গোলাপি। ঠিক বার্বির দুনিয়ার মতোই।

বার্বি অবশ্য কাল্পনিক চরিত্র। তার কাল্পনিক দুনিয়া নিয়ে গল্প, সিনেমা, কার্টুনের ছড়াছড়ি। বার্বি প্রেমীদের জন্য বাস্তবে বার্বি থিম বা ভাবনার জিনিসপত্রেরও অভাব নেই। সম্প্রতিই বার্বি থিমের কফিন নিয়ে হইচই পড়েছিল। এ বার ভাইরাল হল বার্বি অনুপ্রাণিত প্রাতঃরাশ।

রাঁধুনি সবিস্তার রেসিপিও দিয়েছেন, বার্বি প্যানকেকের। আপনিও একবার চেষ্টা করে দেখবেন নাকি? নিজে না খেলেও প্রিয়জনকে বানিয়ে খাইয়ে চমকে দিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

barbie doll Breakfast
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE