Advertisement
০১ মে ২০২৪
Food Container

খাবারের যা দাম, পাত্রেরও তাই দাম? রেস্তরাঁর বিল দেখে জোম্যাটোকে প্রশ্ন গ্রাহকের

অনলাইনে খাবার অর্ডার করে রেস্তরাঁর বিলে এই হিসাব দেখে চমকে গিয়েছিলেন এক ক্রেতা। বিস্ময়ের ঘোর কাটাতে তাই তিনি প্রশ্নটা করেই ফেললেন অনলাইন খাবার সরবরাহ সংস্থাটিকে।

representational image

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ২৩:৫০
Share: Save:

খাবারের দাম ৬০টাকা। আর যে পাত্রে মুড়ে তাকে দেওয়া হল, সেই প্লাস্টিকের পাত্রের দামও ৬০ টাকা! অনলাইনে খাবার অর্ডার করে রেস্তরাঁর বিলে এই হিসাব দেখে চমকে গিয়েছিলেন এক ক্রেতা। বিস্ময়ের ঘোর কাটাতে তাই তিনি প্রশ্নটা করেই ফেললেন অনলাইন খাবার সরবরাহ সংস্থাটিকে। জানতে চাইলেন, খাবারের পাত্রের জন্য এই দাম নেওয়া কতটা যুক্তিযুক্ত।

খুশবু ঠক্কর নামের একটি টুইটার ব্যবহারকারী তাঁর অভিজ্ঞতার কথা জানিয়েছেন টুইটারে। ওই রেস্তোরাঁর খাবারের বিলের একটি ছবি দিয়ে তিনি জানিয়েছেন, তিনি জোম্যাটো থেকে তিন প্লেট থেপলা অর্ডার করেছিলেন। খাবারের জন্য তাঁর থেকে প্লেট পিছু ৬০ টাকা করে মোট ১৮০ টাকা নিয়েছে জোম্যাটো। তার পাশাপাশি, খাবার প্লাস্টিকের পাত্রের জন্যও ৬০ টাকা করে নেওয়া হয়েছে।

ওই টুইটে জোম্যাটোকে ট্যাগ করেছিলেন খুশবু। তারা এর জবাব দিয়েছে। জোম্যাটো জানিয়েছে, রেস্তরাঁর খাবার এবং তার প্যাকেজিং এর দাম রেস্তরাঁ গুলিই ঠিক করে। এ ভাবে রেস্তরাঁগুলি খাবারের দামের উপর বাড়তি লাভ করে বলেও জানিয়েছে জোম্যাটো। তাঁরা খুশবুকে বলেছে বিষয়টি নিয়ে যেন তিনি উপযুক্ত জায়গায় অভিযোগ করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Zomato Food Delivery App
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE