Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Viral Video

এক হাসিতেই কোটি মন জয়, বাপ-বেটির ললিপপ লুকানোর খেলার ভিডিয়ো মজিয়ে দেবে আপনাকেও

মায়ের রাগ থেকে বাঁচতে ললিপপ লুকিয়ে ফেলেও নিশ্চিন্ত হয়নি সে। মিষ্টি হাসি হেসে মায়ের মন জয় করার প্রাণপণ চেষ্টা করেছে। ইনস্টাগ্রামে ভিডিয়োটির ২ কোটি ৭৩ লক্ষ ভিউ হয়েছে।

সামাজিক মাধ্যম মাতাচ্ছে বাবা-মেয়ের এই জুটি।

সামাজিক মাধ্যম মাতাচ্ছে বাবা-মেয়ের এই জুটি। ছবি: ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২২ ২০:২২
Share: Save:

একটি শিশুর হাসিতে মজে রয়েছে ইন্টারনেট। হাসিটা সে তার মায়ের জন্য হেসেছে। তবে সেই হাসির পিছনে হালকা দুষ্টুমিও আছে। তাতেই আর চোখ আটকাচ্ছে সবার। ফলে ভিডিয়োটি ইতিমধ্যেই ২ কোটি ৭৩ লক্ষ বার দেখা হয়ে গিয়েছে।

বাপ-বেটির খুনসুটি চলছিল। তার মধ্যেই হঠাৎ ঢুকে পড়েন মা। বকুনি জুটতে পারে বুঝে মায়ের মন ভোলানোর চেষ্টা করে মেয়ে। মিষ্টি হাসির অস্ত্রে ঘায়েল করার সেই আপ্রাণ চেষ্টাই ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে।

আসলে মাকে লুকিয়ে মেয়েকে ললিপপ দিচ্ছিলেন বাবা। এদিকে মেয়ের শোয়ার সময় হয়েছে। তা বলতেই দরজা খুলে ঘরে ঢোকেন মা। তাঁকে দেখেই চাদরের নীচে ললিপপ চাপা দিয়ে দেয় বাবা আর মেয়ে। মায়ের দিকে তাকিয়ে তার পরেই হেসে দেয় শিশুটি। একেবারে ‘ভুবন ভোলানো হাসি’!

ভিডিয়োয় ঠিক এই জায়গাতেই মাকে বলতে দেখা যায়, ‘এই হাসি দিয়েই প্রত্যেকবার পার পেয়ে যায় ও।’

ভিডিয়োটি পোস্ট করেছেন, লেনি চুরসো নামে এক মহিলা। তিনি নিয়মিত ইনস্টাগ্রামে রিল বানিয়ে পোস্ট করেন। তবে এই ভিডিয়োটি তিনি গত ২৬ অগস্ট পোস্ট করেছিলেন। আচমকাই সেটি ভাইরাল হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE