Advertisement
১০ মে ২০২৪
Viral Video

ফন্দি করে গাছে উঠে ময়ূরের ডিম চুরি! শেষে কী পরিণতি হল দুই যুবতীর?

ভিডিয়োতে দেখা গিয়েছে, দুই মহিলা একটি গাছ থেকে ময়ূরের ডিম চুরি করার চেষ্টা করছিলেন। তাঁদের মধ্যে এক জন ময়ূরের বাসা থেকে ডিম চুরি করতে গাছে উঠেছেন।

Two women were stealing peacock eggs from tree, got a lesson.

ইতিমধ্যেই প্রায় এক লক্ষ ব্যবহারকারী ভিডিয়োটি টুইটারে দেখেছেন। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১৬:৪৮
Share: Save:

গাছে উঠে ময়ূরের ডিম চুরি করছিলেন যুবতী। নীচে দাঁড়িয়ে সেই ডিমগুলি সযত্নে কাপড়ের আঁচলায় লুকিয়ে রাখছিলেন বান্ধবী। কিন্তু পরের মুহূর্তেই নিজেদের সিদ্ধান্তের জন্য অনুশোচনা করতে হল তাঁদের। দুই অনাহূতের কীর্তি দেখতে পেয়ে তাঁদের উপর হামলা চালাল ময়ূর। দুই যুবতীকে ময়ূরের সবক শেখানোর সেই ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োতে দেখা গিয়েছে, দুই মহিলা একটি গাছ থেকে ময়ূরের ডিম চুরি করার চেষ্টা করছিলেন। তাঁদের মধ্যে এক জন ময়ূরের বাসা থেকে ডিম চুরি করতে গাছে উঠেছেন। অপর জন নীচে পাহারা দিচ্ছেন। একই সঙ্গে ডিমগুলিও সযত্নে নিজের কাছে লুকিয়ে রাখছেন। এর পরই হঠাৎ করে একটি ময়ূর এসে দুই মহিলার উপর হামলা চালায়। প্রথমে গাছে থাকা যুবতীর উপর আক্রমণ করে ময়ূর। ময়ূরের আঁচড়ে-কামড়ে তাঁর অবস্থা খারাপ হয়ে যায়। এর পর নীচে থাকা ডিম সংগ্রহকারীর দিকে তেড়ে যায় ময়ূরটি। তাঁকেও আঁচড়ে-কামড়ে দেয়। এর পরই ওই দুই মহিলা পড়িমড়ি করে সব ডিম ফেলে পালিয়ে যান। ভিডিয়োটি ‘দ্য ফিগেন’ নামক টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই প্রায় এক লক্ষ ব্যবহারকারী ভিডিয়োটি টুইটারে দেখেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Peacock Egg
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE