Advertisement
২১ জুলাই ২০২৪
Viral

কচি দু’টো হাত, তবে রান্নায় পাকাপোক্ত, খুদে রাঁধুনিকে দেখে ভড়কে গেলেন ভজহরি মান্নারা

খুদে রাঁধুনির রান্নার ভিডিয়ো ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে বছর ছয়-সাতের একটি শিশু রান্নায় ব্যস্ত। তার চেহারার সঙ্গেই সামঞ্জস্যপূর্ণ বাসনকোসন এবং ওভেনে সে একের পর এক রান্না চাপাচ্ছে।

তবে ছোট্ট রাঁধুনি রান্নার ব্যাপারে বেশ পরিষ্কার পরিচ্ছন্ন, গুছনোও।

তবে ছোট্ট রাঁধুনি রান্নার ব্যাপারে বেশ পরিষ্কার পরিচ্ছন্ন, গুছনোও। ছবি : টুইটার থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৯:২০
Share: Save:

চেহারাটা ছোটখাটো। বয়সও কম। কিন্তু ওই ছোট্ট চেহারার মধ্যেই লুকনো বড় ম্যাজিক! সেই ম্যাজিকে অবশ্য কোনও ‘গিলি গিলি গে’ মন্ত্র লাগে না। ছোট্ট হাত দু’টোই কাফি। সেই হাতেই সে নিমেষে বানিয়ে ফেলতে পারে চিনা খাবারদাবার। এক খুদে রাঁধুনির সেই রান্না দেখেই হাঁ হয়ে গিয়েছেন বাঘা বাঘা রাঁধুনিরা।

রান্নার সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে বছর ছয়-সাতের একটি শিশু রান্নায় ব্যস্ত। তার চেহারার সঙ্গেই সামঞ্জস্যপূর্ণ বাসনকোসন এবং ওভেনে সে একের পর এক রান্না চাপাচ্ছে। কখনও সেখানে বানানো হচ্ছে প্যানফ্রায়েড চিকেন, কখনও মোমো জাতীয় চিনা খাবার ডিমসাম। আবার চিকেন আর ডিমের ভুজিয়া সহযোগে মশলাদার একটি রান্নাও করতে দেখা যাচ্ছে খুদে রাঁধুনিকে। তবে ছোট্ট রাঁধুনি রান্নার ব্যাপারে বেশ পরিষ্কার পরিচ্ছন্ন, গুছনোও। কোথাও একটুও এদিক ওদিক হতে দেখা যাচ্ছে না বা চলকে পড়তে দেখা যাচ্ছে না সস বা রান্না করা খাবার। অল্প সময়েই তিন প্লেট খাবার সাজিয়ে সামনে রাখছে সে। যা দেখে বেশ চমকেই গিয়েছেন রান্নার দুনিয়ার ভজহরি মান্নারা।

অনেকেই শিশুটির রান্না দেখে বিস্ময় প্রকাশ করেছেন, আবার বহু শেফ ওই খুদে রাঁধুনির রান্না দেখে তাঁকে ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Chef Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE