Advertisement
১৯ মে ২০২৪
Viral Video

কয়েক সেকেন্ডের মধ্যে পর পর দু’বার! মহিলার স্কুটির ধাক্কায় ধরাশায়ী বৃদ্ধ

ভাইরাল ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, এক বৃদ্ধ রাস্তা পার হওয়ার জন্য রাস্তার এক পাশে দাঁড়িয়ে ছিলেন। সেই সময়ই স্কুটি নিয়ে রাস্তা পার হওয়ার চেষ্টা করছিলেন এক মহিলা।

Video of old man getting pushed by woman in scooty

ধাক্কা মারার ঠিক আগের মুহূর্তে। ছবি: টুইটার।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১৬:৩৩
Share: Save:

রাস্তা পেরিয়ে গন্তব্যের দিকে যাচ্ছিলেন বৃদ্ধ। হঠাৎ পিছন থেকে স্কুটির ধাক্কা। এক বার নয়, পর পর দু’বার। প্রথম বার সামলে নিলেও দ্বিতীয় ধাক্কার ঠেলায় মাটিতে পড়ে যান তিনি। কয়েক সেকেন্ডের ব্যবধানে একই মহিলার স্কুটিতে পর পর দু’বার ধাক্কা খেলেন বৃদ্ধ। সেই ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। এই ভিডিয়োটি কোথাকার, সে বিষয়ে ভিডিয়ো দেখে কিছু জানা যায়নি।

ভাইরাল ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, এক জন বৃদ্ধ রাস্তা পার করার জন্য রাস্তার এক পাশে দাঁড়িয়ে ছিলেন। সেই সময়ই স্কুটি নিয়ে রাস্তা পার করার চেষ্টা করছিলেন এক মহিলা। টাল সামলাতে না পেরে হঠাৎ করে বৃদ্ধকে স্কুটি দিয়ে ধাক্কা মারেন স্কুটি আরোহী। ধাক্কা সামলে বৃদ্ধ পিছন ঘুরে ওই মহিলাকে স্কুটি নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখেন। বৃদ্ধ কিছু না বলে এগিয়ে যাওয়ার কিছু ক্ষণ পর ওই মহিলা পিছন থেকে আবার বৃদ্ধকে স্কুটি দিয়ে সজোরে ধাক্কা মারেন। তবে এ বার আর সামলাতে পারেননি বৃদ্ধ। হুমড়ি খেয়ে মাটিতে পড়ে যান তিনি। স্কুটি নিয়ে পড়ে যান মহিলাও।

সমাজমাধ্যমে দুর্ঘটনার অনেক ভিডিয়ো ভাইরাল হয়। তেমনই ভাইরাল হয়েছে এই ভিডিয়োটিও। কিন্তু এই ভিডিয়ো দেখে অনেকে মজার মন্তব্য করেছেন। কেউ কেউ লিখেছেন, ‘‘হয়তো একেই নিয়তি বলে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral Videos Old Man Scooty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE