Advertisement
০২ মে ২০২৪
Viral Video

গাড়ি থেকে নেমে পুলিশকে সপাটে থাপ্পড়! আঙুল উঁচিয়ে ঝগড়া মহিলার, ভাইরাল ভিডিয়ো

এক মহিলাকে পুলিশ কনস্টেবলের গায়ে হাত দিতে দেখা গিয়েছে। ভিডিয়োটি সমাজমাধ্যমে ভাইরাল। তবে কী নিয়ে তাঁদের মধ্যে বচসা, ভিডিয়ো থেকে তা পরিষ্কার নয়।

Video of woman slapping on duty police constable goes viral.

পুলিশের সঙ্গে মহিলার বচসার দৃশ্য। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৩ ২০:১৩
Share: Save:

মাঝ রাস্তায় দাঁড়িয়ে আছে গাড়ি। চালকের আসন ফাঁকা। সে দিকের দরজাও খোলা। সেই গাড়ির সামনে দাঁড়িয়ে এক পুলিশ কনস্টেবলের সঙ্গে সমানে ঝগড়া করছেন মহিলা। চলছে হাতাহাতিও!

ঘটনাটি দিল্লির। তবে কী নিয়ে এই ঝগড়া বা গোলমাল, তা-ও পরিষ্কার নয়। তবে ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যা নিয়ে নতুন করে শুরু হয়েছে চর্চা। মহিলাকে পুলিশের গায়ে হাত তুলতে দেখে নেটাগরিকেরাও বিস্মিত।

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, কালো রঙের একটি গাড়ি দাঁড় করিয়ে তার সামনে পুলিশের উপর চোটপাট করছেন মহিলা। উত্তপ্ত বাক্য বিনিময়ের পর কনস্টেবলের দিকে এগিয়ে সপাটে একটি থাপ্পড় মারেন তিনি। তাতে কনস্টেবলের হাত থেকে কিছু ছিটকে নীচে পড়ে যায়। তা কুড়িয়ে নিয়ে আবার মাথা তুলে দাঁড়ালে আবার তাঁর গায়ে হাত তোলেন মহিলা। কনস্টেবলও আঙুল তুলে তাঁকে সতর্ক করেছেন।

কিছু ক্ষণ পর অন্য এক ব্যক্তি এগিয়ে গিয়ে মহিলাকে আটকানোর চেষ্টা করেন। তাকেও তেমন পাত্তা দেননি মহিলা। পরে দেখা যায়, তিনি নিজেই গাড়িতে গিয়ে উঠছেন। এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োটি দেখে নানা জনে নানা মন্তব্য করেছেন সমাজমাধ্যমে। কী নিয়ে পুলিশের সঙ্গে মহিলা বচসায় জড়িয়েছেন, তা জানা যায়নি। তবে পুলিশের গায়ে হাত তোলার মতো এই আচরণকে সমর্থন করেননি অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Police constable slap
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE