Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Viral

Viral: ক্যামেরার সামনে ‘স্টেক’ রান্না শেখাতে গিয়ে জ্বলে উঠল আগুন! তার পর...

তেলমশলা মাখানো ‘স্টেক’-এ জ্বলে উঠল আগুন। গোটাটাই ঘটল ক্যামেরার সামনে একটি ‘লাইভ’ অনুষ্ঠানে। তার পর কী হল?

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ১৬ মে ২০২২ ২১:৩৫
Share: Save:

বেশ চলছিল ‘স্টেক’ রান্না শেখানো। হঠাৎই বিপত্তি! তেলমশলা মাখানো ‘স্টেক’-এ জ্বলে উঠল আগুন। গোটাটাই ঘটল ক্যামেরার সামনে একটি ‘লাইভ’ অনুষ্ঠানে। তার পর কী হল? সেই ঘটনাই আপাতত ভাইরাল!

‘টুইচ’ নামে একটি অ্যাপের মাধ্যমে নিজের অনুরাগীদের রান্না শেখাচ্ছিলেন কেলি ক্যারন। পেশাদার শেফ না হলেও রান্না শেখানো তাঁর শখ। ওই ভিডিয়ো পরিষেবাপ্রদানকারী অ্যাপের মাধ্যমে অসংখ্য উৎসাহীদের রান্না শেখান কেলি। সবই লাইভ অনুষ্ঠান করে। এমনই এক অনুষ্ঠান চলাকালীন স্টেক-সহ প্যানে আগুন ধরে যায়।

ক্যামেরা তখনও চালু! তাতে দেখা যায়, সঙ্গে সঙ্গে প্যান সরিয়ে পোড়া ‘স্টেক’ সরানোর চেষ্টা করছেন কেলি। সেই সঙ্গে প্রাণপণে আগুন নেভানোর চেষ্টা চলছে। তবে তা কিছুতেই আগুন নেভাতে পারছেন না। অনুষ্ঠানে শোনা যায় কেলির আতঙ্কিত কণ্ঠ, ‘‘কী যে করব কিছুই বুঝতে পারছি না!’’ এক সময় দেখা যায়, হেঁশেল ছেড়ে তড়িঘড়ি অন্য ঘরে চলে গেলেন কেলি। তখনও অবশ্য চালু তাঁর ক্যামেরা। জ্বলছে গ্যাসে বসানো প্যানের ‘স্টেক’! এর পর হঠাৎই বন্ধ হয়ে যায় ক্যামেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE