Advertisement
০৩ মে ২০২৪
Man flying with kite

মাটি থেকে ১০০ ফুট উপরে ঘুড়ির সুতো ধরে পত পত করে উড়ছেন যুবক! প্রকাশ্যে হাড়হিম করা ভিডিয়ো

হাড়হিম করা সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি ফাঁকা ময়দানে পেল্লাই ঢাউস ঘুড়ি ওড়াচ্ছিলেন এক যুবক। ঘুড়ি ওড়াতে ওড়াতে দমকা হাওয়ার জোরে ওই যুবকও মাটি থেকে উপরে উঠতে শুরু করেন।

Viral Video of man flying with a kite

চিনের তাংশান শহরে ঘটনাটি ঘটে। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেজিং শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৫৯
Share: Save:

আকাশে ঘুড়ি ওড়ে। সেই ঘুড়ির সুতো ধরে এ বার উড়তে দেখা গেল মানুষকেও! ভারতের প্রতিবেশী চিনের তাংশান শহরের ঘটনা। এই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই সমাজমাধ্যমে ভাইরালও হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

হাড়হিম করা সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি ফাঁকা ময়দানে পেল্লাই ঢাউস ঘুড়ি ওড়াচ্ছিলেন এক যুবক। ঘুড়ি ওড়াতে ওড়াতে দমকা হাওয়ার জোরে ওই যুবকও মাটি থেকে উপরে উঠতে শুরু করেন। মাটি থেকে প্রায় ১০০ ফুট উপরে উঠে ঘুড়ির সুতো ধরে ঝুলতে থাকেন তিনি। যে উচ্চতায় তিনি উঠেছিলেন, সেখান থেকে পড়লে মৃত্যু অবশ্যম্ভাবী। তবে পরে আবার নিজেই মাটিতে নেমে আসেন তিনি। ঠিক যেন নারায়ণ গঙ্গোপাধ্যায়ের সৃষ্টি করা চরিত্র টেনিদার ‘ঢাউস’ গল্পের মতো। পরে অবশ্য জানা যায়, ওই যুবক ইচ্ছা করেই ওই কাণ্ড ঘটিয়েছিলেন।

নিউ ইয়র্ক পোস্টের প্রতিবেদন অনুযায়ী, ওই যুবকের নাম টাও। তিনি একটি ঘুড়ির দোকানের মালিক। তাঁর দোকানের ঘুড়ি এবং সুতো কতটা মজবুত, তা পরীক্ষা করার জন্যই নাকি তিনি এই কাণ্ড ঘটিয়েছিলেন। ভিডিয়োটি গত বছর প্রকাশ্যে এলেও সম্প্রতি আবার সেটি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE