Advertisement
০৫ মে ২০২৪
Viral Video

ট্রাপিজ খেলা দেখাতে গিয়ে দোতলা উঁচু স্তম্ভ ভেঙে মাটিতে আছাড়! প্রকাশ্যে হাড়হিম করা দৃশ্য

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, সাদা জামা এবং কালো প্যান্ট পরে একটি উঁচু স্তম্ভের উপরে দাঁড়িয়ে রয়েছেন ওই ট্রাপিজ শিল্পী। পারফরম্যান্স শুরুর আগে শিল্পীকে উৎসাহিত করতে হাততালির ধুম পড়ে যায়।

Viral video of Trapeze artist fall from pole while performing

সার্কাস শিল্পীর মাটিতে পড়ে যাওয়ার দৃশ্য। ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২৩ ১৩:১৩
Share: Save:

প্রায় দোতলা বাড়ির সমান উঁচু একটি স্তম্ভে উঠে ট্রাপিজ খেলা দেখাচ্ছিলেন চিলির এক সার্কাস কর্মী। মুহুর্মুহু হাততালি পড়ছিল উপস্থিত জনতার। উৎসাহিত হয়ে চিৎকার করছিলেন সহকর্মীরাও। কিন্তু হঠাৎই ছন্দপতন। খেলা দেখাতে দেখাতে আচমকাই উঁচু স্তম্ভ থেকে মাটিতে পড়ে গেলেন ওই সার্কাস কর্মী। সেই হাড়হিম দৃশ্যের একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, সাদা জামা এবং কালো প্যান্ট পরে একটি উঁচু স্তম্ভের উপরে দাঁড়িয়ে রয়েছেন ওই ট্রাপিজ শিল্পী। পারফরম্যান্স শুরু আগে শিল্পীকে উৎসাহিত করতে হাততালির ধুম পড়ে যায়। খেলার শুরুতেই ওই সার্কাস কর্মী স্তম্ভ থেকে লাফ দেন। কিন্তু তাঁর পায়ে দড়ি আটকে যায়। স্তম্ভটিও মাঝখান থেকে হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। মাটিতে আছড়ে পড়েন তিনি। ভয়ে চিৎকার করে ওঠেন উপস্থিত দর্শক। তবে আশ্চর্যের বিষয় হল যে, অত উঁচু থেকে পড়ে গিয়েও ওই সার্কাস কর্মী সে ভাবে আহত হননি। মাটিতে আছড়ে পড়ার পর আবার উঠে দাঁড়ান তিনি।

‘দ্য ওয়াপলহাউস’ নামে একটি এক্স (সাবেক টুইটার) হ্যান্ডল থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই ভিডিয়োটি অনেকে দেখেছেন। অনেকে ভিডিয়োটিতে মন্তব্যও করেছেন। তবে ওই শিল্পীর নাম বা তাঁর বাড়ি কোথায়, তা ওই পোস্ট থেকে জানা যায়নি।

কিছু দিন আগে একই রকম এক ঘটনায় আহত হন চিলির ট্র্যাপিজ শিল্পী জর্জ অ্যালারকন। চিনে সার্কাস খেলা দেখাতে গিয়ে দুর্ঘটনার মুখোমুখি হন তিনি। গুরুতর আঘাত লাগার কারণে আট দিন হাসপাতালে ভর্তি ছিলেন জর্জ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Circus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE