Advertisement
২১ জুন ২০২৪
Viral Video

লোকে হাসছে, তা-ও ‘কুছ পরোয়া নেহি’! মণ্ডপের সামনে সব ভুলে উদ্দাম নাচ মহিলার

মহিলার পরিচয় জানা যায়নি। তবে তাঁর নাচ রীতিমতো উপভোগ করেছেন নেটাগরিকরা। ভিডিয়োতে দেখা গিয়েছে, নাচতে শুরু করার পর কেউ কেউ মহিলাকে থামানোর চেষ্টা করেছিলেন। কিন্তু তিনি কিছু শোনেননি।

‘ইয়াদ আ রাহা হ্যায়’ গানের তালে নাচছিলেন ওই মহিলা।

‘ইয়াদ আ রাহা হ্যায়’ গানের তালে নাচছিলেন ওই মহিলা। ছবি: ফেসবুক।

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১৯:৫৪
Share: Save:

পুজোর মণ্ডপের সামনে দাঁড়িয়ে হিন্দি গানের তালে তালে কোমর দোলাচ্ছেন মহিলা। বাপ্পি লাহিড়ির বিখ্যাত গান চলছে নেপথ্যে। নাচের জন্য অবশ্য কোনও মঞ্চ প্রস্তুত করা ছিল না। তবু রাস্তায় দাঁড়িয়েই উদ্দাম নৃত্যে মজেছেন তিনি। কলকাতার পুজোর সেই ভিডিয়ো নেটমাধ্যমে রাতারাতি ভাইরাল।

পুজোর সময় বেলেঘাটার সন্ধানী ক্লাবের মণ্ডপের সামনে দাঁড়িয়ে ‘ইয়াদ আ রাহা হ্যায়’ গানের তালে নাচছিলেন ওই মহিলা। পরনে ছিল সাধারণ কুর্তি এবং প্যান্ট। তাঁর নাচের ভিডিয়ো ক্যামেরাবন্দি করা হয়েছে। তার পরেই তা ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে।

মহিলার পরিচয় জানা যায়নি। তবে তাঁর নাচ রীতিমতো উপভোগ করেছেন নেটাগরিকরা। ভিডিয়োতে দেখা গিয়েছে, নাচতে শুরু করার পর কেউ কেউ মহিলাকে থামানোর চেষ্টা করেছিলেন। কিন্তু তিনি কারও কথা শোনেননি। গানের তালে তালে নেচেই চলেছেন। পথচলতি মানুষ তাঁকে এ ভাবে নাচতে দেখে থমকে দাঁড়িয়েছেন। কেউ কেউ আবার হেসে ফেলেছেন মহিলার কাণ্ড দেখে। কেউ কেউ আবার এই উদ্দাম নাচকে পাত্তা দেননি। মুখ ঘুরিয়ে চলে গিয়েছেন। তবে কারও কোনও প্রতিক্রিয়ায় পাত্তাই দেননি মহিলা। তিনি নিজের মনে নেচেছেন।

নেটমাধ্যমে মহিলার এই নাচকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনেকে। কেউ কেউ বলেছেন, ‘‘দুর্দান্ত! এটাই তো জীবনের স্পর্ধা।’’ কেউ আবার বলেছেন, ‘‘কখনও কখনও লোকে কী বলবে তা না ভেবে এ ভাবেই বাঁচা দরকার।’’ কাউকে পাত্তা না দিয়ে মহিলা যে ভাবে নিজেই নিজের আনন্দ খুঁজে নিয়েছেন, তাকে কুর্নিশ জানিয়েছেন নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Dancing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE