Advertisement
০৩ মে ২০২৪
Viral Video

কলার লোভ দেখিয়ে উত্ত্যক্ত করছিলেন মহিলা, তা দেখে বিরক্ত হয়ে যা কাণ্ড করল হাতি

হাতিটির একেবারে কাছে গিয়ে এক হাতে কলা রেখে হাতিটিকে খাওয়ানোর চেষ্টা করেন। কিন্তু যেই না শুঁড় বাড়াচ্ছে হাতিটি, তখনই কলা সরিয়ে নিচ্ছেন মহিলা।

representative photo of elephant

হাতিটির কাণ্ড দেখে হতবাক হয়ে গিয়েছেন অনেকে। ছবি সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ১২:১১
Share: Save:

দেখতে ধীর-স্থির। কিন্তু মেজাজ হারালে সে যে কত ভয়ঙ্কর হতে পারে, তা চোখে না দেখলে বিশ্বাস করা যায় না। নিজের মতো করে চুপচাপ দাঁড়িয়েছিল দাঁতাল। আচমকা তাকে উত্ত্যক্ত করতে শুরু করলেন এক মহিলা। যা দেখে আর নিজেকে স্থির রাখতে পারল না সে।

দূরে রয়েছে পাহাড়, তার পাশেই রয়েছে নদী। চারপাশে জঙ্গলঘেরা এমন পরিবেশে হাঁটছিল হাতিটি। সেই সময়ই হাতিটিকে দেখে দৌড়ে যান এক মহিলা। তাঁর হাতে কলা। হাতিটির একেবারে কাছে গিয়ে এক হাতে কলা রেখে হাতিটিকে খাওয়ানোর চেষ্টা করেন। কিন্তু যেই না শুঁড় বাড়াচ্ছে হাতিটি, তখনই কলা সরিয়ে নিচ্ছেন মহিলা। মহিলার এই কাণ্ড হাতিটি যে মোটেই ভাল ভাবে নেয়নি, তা কিছু সময় পরই টের পাওয়া গেল।

আচমকা হাতিটি তেড়ে গেল মহিলার দিকে। তার পর শুঁড় উঁচিয়ে দাঁত দিয়ে মহিলাকে ঠেলে মাটিতে ফেলে দিল। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োটি কোন এলাকার, তা জানা যায়নি। ভিডিয়োটি টুইট করেছেন ভারতীয় বন দফতরের এক আধিকারিক সুশান্ত নন্দা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Elephant elephant tusk
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE