Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ জানুয়ারি ২০২২ ই-পেপার

PRESENTS
POWERED BY
CO-POWERED BY
CO SPONSORS

Manyavar: শেরওয়ানি হোক বা কুর্তা, বিয়েতে বরের সাজ মানেই মান্যবর

বিজ্ঞাপন প্রতিবেদন
২৭ নভেম্বর ২০২১ ১৮:১৫

মান্যবরের ওয়েডিং কালেকশন

মাথায় পাগড়ি, বাহারি ধুতি, জমকালো পাঞ্জাবি, পায়ে নাগরাই — বিয়েতে কনে যতই লাইমলাইটে থাকুক না কেন, বরের পোশাককে কিন্তু কোনওভাবেই অবজ্ঞা করার উপায় নেই। বিয়ের মণ্ডপে বরযাত্রীর প্রবেশ মাত্রই সমস্ত চোখ চলে যায় বরের দিকে। তাই বরের সাজগোজের দিকে আলাদা করে তো নজর দিতেই হয়। এই বিয়ের মরসুমে ছেলেদেরকে নতুন রূপে সাজাতে মান্যবর নিয়ে এসেছে তাদের নজরকাড়া কালেকশন। বর হোক বা তাঁর বন্ধুরা, এক নজরে দেখে নিন মান্যবরের সঙ্গে ঠিক কোন সাজে সেজে উঠতে পারবেন আপনি।

সেই পুরনো সময় থেকেই বরের বিয়ের পোশাক হিসেবে শেরওয়ানির জুড়ি মেলা ভার। নবাবি নাগরাই, পাথর বসানো বাহারি পাগড়ি মাথায় দিয়ে রাজকীয় শেরওয়ানি গায়ে বর সেজে ওঠেন রাজপুত্রের বেশে। এটাই আমাদের দেশের প্রথা। ঠিক সেই কথা ভেবেই মান্যবর সাজিয়েছে তাদের শেরওয়ানি কালেকশনের সম্ভার।

Advertisement
শেরওয়ানি সেট

শেরওয়ানি সেট


যেমন ধরুন এই বিস্কুট রঙের শেরওয়ানি। ঐতিহ্যের সঙ্গে আধুনিক সজ্জার যেন অভূতপূর্ব মেলবন্ধন। মেরুনের সঙ্গে হালকা বিস্কুট রঙের কনট্রাস্টে এই পোশাক যে কোনও পুরুষকে বিয়ের মণ্ডপে মধ্যমণি করে তুলবে।

এখনই কিনুন

শেরওয়ানি সেট

শেরওয়ানি সেট


হালকা ক্রিম রঙের এই শেরওয়ানিটিও আপনার জন্য হতে পারে দারুন অপশন। গোটা শেরওয়ানি জুড়ে রয়েছে সুতোর কাজ। হালকা রঙ পছন্দ হলে বিয়ের দিন অবশ্যই সেজে উঠতে পারেন এই শেরওয়ানির সাজে।

এখনই কিনুন

রানি শেরওয়ানি সেট

রানি শেরওয়ানি সেট


বিয়ের দিন রাজকীয় সাজে সেজে উঠতে চান? সুতোর কারুকাজে ভরা এই রানি শেরওয়ানি সেটটি আপনাকে দেবে রাজার সাজ। শুধুমাত্র সাজেই রাজকীয় ছোঁয়া নয়, বিয়ের মণ্ডপে আপনার ভারী ব্যক্তিত্ব এবং শৈল্পিক রুচিকে তুলে ধরতে পারে এই শেরওয়ানি সেটটি।

এখনই কিনুন

এ তো গেলে বরের সাজ। আর বরযাত্রীরা? প্রিয় বন্ধুর বা কোনও আত্নীয়ের বিয়েতে গেলে বরের পাশাপাশি নজর থাকবে আপনার দিকেও। সেক্ষেত্রে সাজ কিন্তু খুব সাধারণ হলে চলবে না। চিন্তা নেই, মান্যবরের কালেকশনের তালিকায় রয়েছে আধুনিক কুর্তা জ্যাকেট থেকে ইন্দো-ওয়েস্টার্ন সেটও।

ড্রেপড স্টাইলের কুর্তা জ্যাকেট সেট

ড্রেপড স্টাইলের কুর্তা জ্যাকেট সেট


হালকা সবুজের ছোঁয়ায় তৈরি ড্রেপড স্টাইলের এই সেটটি আপনাকে দেবে দারুন লুকস। তার সঙ্গে সুতোর কাজ করা ক্রিম কুর্তা জ্যাকেট। যে কোনও অনুষ্ঠানে এই সেটটি আপনাকে আকর্ষণীয় করে তুলবে।

এখনই কিনুন

প্রিন্টের জ্যাকেটের সঙ্গে সিল্কের কুর্তা

প্রিন্টের জ্যাকেটের সঙ্গে সিল্কের কুর্তা


ড্রেপড স্টাইলের মধ্যে মান্যবরের কালেকশনে রয়েছে গোলাপি রঙের এই সেটটিও। ফ্লোরাল প্রিন্টের জ্যাকেটের সঙ্গে সিল্কের এই কুর্তা সেটটি যে কোনও বয়সের, যে কোনও ব্যক্তিত্বের সঙ্গে দারুন মাননসই।

এখনই কিনুন

ইন্দো-ওয়েস্টার্ন সেট

ইন্দো-ওয়েস্টার্ন সেট


এথনিক অথচ আধুনিক — একটু আলাদা ডিজাইনের কিছু পরতে চাইলে বেছে নিতে পারেন মান্যবরের এই ওয়াইন রঙের সেটটিও। এই পোশাকটি যেমন আপনার ব্যক্তিত্বকে ফুটিয়ে তুলবে, তেমনই নিমন্ত্রিতদের তালিকায় আপনিই হয়ে উঠবেন মধ্যমণি।

এখনই কিনুন

কুর্তা জ্যাকেট সেট

কুর্তা জ্যাকেট সেট


আধুনিক ফ্যাশনে যাই আসুক না কেন, এখনও অনেকে মনে করেন বিয়ের দিন লাল রঙের কোনও বিকল্প নেই। যদি পুরনো সাজসজ্জাকেই সঙ্গে নিয়ে একটু নতুন সাজে সেজে উঠতে চান, তা হলে বেছে নিতে পারেন এই কুর্তা জ্যাকেট সেটটি।

এখনই কিনুন

মনে রাখবেন, বিয়ের পোশাক যেমন হোক না কেন, অবশ্যই দেখে নেবেন সেটি আপনার ব্যক্তিত্বের সঙ্গে মানাচ্ছে কিনা। না হলে সাজ যতই জমকালো হোক না কেন, দিনের শেষে সবটাই মাটি হয়ে যেতে পারে।

তাই কোনো রকম পরীক্ষা-নিরীক্ষা না করে বিয়ের আগে ছেলের পোশাক কিনতে সটান পৌঁছে যান মান্যবরের নিকটবর্তী স্টোরে। অথবা ভিজিট করুন আমাদের অনলাইন সাইটে

নিজের জন্য হোক বা পরিবারের কোনও সদস্যের জন্য, পছন্দসই পোশাক কিনুন এবং এই বিয়ের মরসুমে সেজে উঠুন মান্যবরের সাজে।

Advertisement